Nude PhotoShoot: সকলের প্রচুর সময় রয়েছে কথা বলার জন্য, রণবীরের নগ্ন ফটোশুটের বিষয়ে কাদের এই কথা বললেন করিনা?

Kareena-Ranveer: সম্প্রতি একটি এনজিও মুম্বইতে এই বয়ানে এফআইআর করেছে, যেখানে বলা হয়েছে যে, রণবীরের এই শুট মহিলাদের অনুভূতিতে আঘাত করেছে...

Nude PhotoShoot: সকলের প্রচুর সময় রয়েছে কথা বলার জন্য, রণবীরের নগ্ন ফটোশুটের বিষয়ে কাদের এই কথা বললেন করিনা?
করিনা এবার পাশে দাঁড়ালেন রণবীরের
Follow Us:
| Edited By: | Updated on: Aug 01, 2022 | 9:43 PM

রণবীর সিংয়ের নগ্ন ফটোশুট নিয়ে চারদিকে আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে। যা থামার নামই নিচ্ছে না। ট্রোল তো হয়েছেই, সঙ্গে অভিযোগ, এফআইআর কিছুই বাকি নেই। সম্প্রতি একটি এনজিও মুম্বইতে এই বয়ানে এফআইআর করেছে, যেখানে বলা হয়েছে যে, রণবীরের এই শুট মহিলাদের অনুভূতিতে আঘাত করেছে এবং তাঁর ছবির মাধ্যমে তাঁদের শালীনতাকে অপমান করেছেন। অনেক সেলিব্রিটিই রণবীরের এই শুটকে সাহসী পদক্ষেপ বলেছেন। সঙ্গে তাঁর পাশেও দাঁড়িয়েছে। এবার সেই তালিকা নাম লেখালেন করিনা কাপুর খান। সম্প্রতি তিনি ‘গালি বয়’ তারকার সমর্থনে যে সব সেলিব্রিটি পাশে দাঁড়েছেন তাঁদের দলে নিজের নাম লিখিয়েছেন। করিনা মনে করেন, মানুষ শুধু নিজের জন্যই কথা বলে। তাঁর মতে, এটি সবার জন্য আলোচনা এবং বিতর্ক করার একটি উন্মুক্ত টিকিট হয়েছে। প্রত্যেকেরই অনেক অবসর সময় রয়েছে। নইলে প্রতিটি বিষয়ে এমন মতামত দিতে পারতেন না। নেটিজ়েনরা রণবীরকে নিয়ে সমালোচনার ঝড় তুলেছেন। তাঁদেরকে উদ্দেশ্য করেই করিনা এমন বলেছেন।

করিনার আগে অর্জুন কাপুর, জাহ্নবী কাপুর, বিদ্যা বালন, আলিয়া ভাট, স্বরা ভাস্কর, রাম গোপাল ভার্মার মতো অনেক সেলিব্রিটিও রণবীরের পাশে দাঁড়িয়েছেন।

করিনার নতুন ছবি ‘লাল সিং চাড্ডা’ মুক্তির অপেক্ষায়। আমির খানের সঙ্গে তিনি আবার এই ছবিতে কাজ করছেন। তাঁরা ছাড়াও রয়েছেন ছবিতে নাগা চৈতন্য এবং মোনা সিং। নাগার্জুন পু্ত্র এই ছবি দিয়ে বলিউডে ডেবিউ করছেন। ১১ অগস্ট, ২০২২ সিনেমা হলে মুক্তি পাবে ছবি। হলিউডের ‘ফরেস্ট গাম্প’ ছবির  অফিসিয়াল হিন্দি রূপান্তর এটি। যেখানে প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন টিম হ্যাঙ্কস।

সম্প্রতি করিনা কালিম্পং, দার্জিলিংয়ে এক মাস সুজয় ঘোষের ‘দ্য ডিভোশন অফ সাসপেক্ট এক্স’ সিরিজের কাজ করে গিয়েছেন। এই সিরিজের মাধ্যমে তিনি ডিজিটাল প্ল্যাটর্ফমে ডেবিউ করছেন। ছোট ছেলে জে-কে নিয়ে শুটিং করেন তিনি। শুটিং শেষে সইফ আলি খান এবং তাঁদের বড় ছেড়ে তৈমুর আসেন দার্জিলিং।