‘শিকারা’-র পর এ বার সাইকোলজিক্যাল থ্রিলার বানাচ্ছেন পরিচালক বিধু বিনোদ চোপড়া

নতুন ছবির কাজ শুরু করছেন পরিচালক বিধু বিনোদ চোপড়া। সাইকোলজিক্যাল থ্রিলার বানাচ্ছেন তিনি। ছবির নাম ‘বারিস’। কাশ্মীরি রিফিউজিদের নিয়ে আগের বছর তিনি ‘শিকারা’ বানিয়েছিলেন। তবে নতুন ছবি ‘শিকারা’-র থেকে একেবারেই আলাদা।

  • TV9 Bangla
  • Published On - 17:54 PM, 23 Feb 2021
‘শিকারা’-র পর এ বার সাইকোলজিক্যাল থ্রিলার বানাচ্ছেন পরিচালক বিধু বিনোদ চোপড়া
বিধু বিনোদ চোপড়া

আগের বছর দেশজুড়ে লকডাউন শুরু হওয়ার আগে রিলিজ করেছিল পরিচালক বিধু বিনোদ চোপড়ার ছবি ‘শিকারা’। এই বছর ফের নতুন ছবির কাজ শুরু করছেন তিনি। তবে এই নতুন ছবি একেবারেই ‘শিকারা’-র বিপরীত। সাইকোলজিক্যাল থ্রিলার বানাচ্ছেন তিনি।

কাশ্মীরি রিফিউজিদের নিয়ে ‘শিকারা’ বানিয়েছিলেন তিনি। পটভূমি রাজনীতি হলেও ‘শিকারা’ আদ্যন্ত প্রেমের ছবি। বলিউডের শ্রেষ্ঠ রোম্যান্টিক ছবিগুলোর মধ্যে একটি ছবি হয়ে থেকে যাবে এই ‘শিকারা’। পরিচালক দু’জন আনকোরা জুটিকে নিয়ে বানিয়েছিলেন এই ছবি। তবে একেবারে অন্য ভাবনায় নতুন ছবির স্ক্রিপ্ট লিখছেন বিধু বিনোদ। ছবির নাম দিয়েছেন ‘বারিস’। এই ছবিও এক দম্পতির গল্প। তবে দম্পতির মধ্যে কোনও প্রেম নেই। বরং একে অপরকে খুন করতে চান তাঁরা। বিধু বিনোদ জানিয়েছেন ‘বারিস’ দেখার পর দর্শক বিশ্বাসই করবে না যে তিনি ‘শিকারা’-র মতো ছবি বানাতে পারেন। ‘বারিস’ জাতে-ধর্মে এতটাই আলাদা। একটি সাক্ষাৎকারে পরিচালক একবার বলেছিলেন “একইধরণের ছবি পর পর বানালে জীবন আমার কাছে বোরিং হয়ে যায়।” বোঝাই যাচ্ছে ‘বারিস’ ‘শিকারা’-র থেকে কতটা আলাদা হতে যাচ্ছে।

থ্রিলার ছবিতেও যথেষ্ট পটু বিধু বিনোদ। ‘পরিন্দা’, ‘মিশন কাশ্মীর’, ‘একলব্য’-র মতো টানটান থ্রিলার ছবি উনি আমাদের উপহার দিয়েছেন। ‘বারিস’-এর চিত্রনাট্য এখনও লেখা চলছে। চিত্রনাট্য লেখা শেষ হলেই পরিচালক কাস্টিং নিয়ে ভাববেন। ‘বারিস’-এর শুটিং শুরু কবে করবেন তা নিয়ে এখনও কিছু জানাননি পরিচালক।

আরও পড়ুন :মা হওয়ার পর ‘প্রথম’ ছবি পোস্ট করলেন করিনা কাপুর