Alia Bhatt: হাসপাতালও বুক হয়ে গিয়েছে, কোন মাসে মা হতে চলেছেন আলিয়া?

Bollywood: আলিয়ার সময়টা বেশ ভালই যাচ্ছে। এ বছরের শুরু থেকেই একের পর এক খুশির খবর তাঁর সংসারে।

Alia Bhatt: হাসপাতালও বুক হয়ে গিয়েছে, কোন মাসে মা হতে চলেছেন আলিয়া?
কোন মাসে মা হতে চলেছেন আলিয়া?
Follow Us:
| Edited By: | Updated on: Aug 07, 2022 | 4:36 PM

বিয়ের তিন মাসের মধ্যেই মা হওয়ার খবর দিয়েছিলেন আলিয়া ভাট। তিনি বিয়ের আগে অন্তঃসত্ত্বা কিনা এ নিয়ে উঠেছিল নানা প্রশ্ন। হয়েছিল ট্রোলিংও। কবে তিনি সন্তানের জন্ম দেবেন তা নিয়ে প্রথম থেকেই চলছিল নানা জল্পনা। অবশেষে সূত্র মারফৎ সামনে এল নতুন খবর। কোন মাসে আলিয়া মা হতে পারেন সেই তথ্যও এল প্রকাশ্যে।

বলিউডের বেশ কিছু সংবাদমাধ্যম সূত্র জানা গিয়েছে, এই মুহূর্তে চার মাসের অন্তঃসত্ত্বা আলিয়া। ডিসেম্বরেই নাকি মা হতে পারেন আলিয়া। প্রেগন্যান্সির প্রথম পর্যায়ে চুটিয়ে কাজ করলেও আপাতত নাকি নিজের খেয়াল রাখাতেই ব্যস্ত তিনি। এখানেই শেষ নয়, ঘন ঘন কোভিড পরীক্ষাও করাচ্ছেন। ইতিমধ্যেই নাকি বুকিং করে রাখা হয়েছে হাসপাতালের একটি ঘরও। এরই মধ্যে এ দিন অর্থাৎ রবিবার সকালে শহর ছাড়তে দেখা যায় আলিয়া ও রণবীরকে।

আলিয়ার সময়টা বেশ ভালই যাচ্ছে। এ বছরের শুরু থেকেই একের পর এক খুশির খবর তাঁর সংসারে। প্যান্ডেমিকের পর যেখানে হিন্দি ছবি হিট হওয়াই দুষ্কর হয়ে পড়েছে সেখানে তাঁর ছবি ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ বেশ হিট হয়েছিল। এ বছরই তিনি বিয়ে করেছেন দীর্ঘদিনের প্রেমিক রণবীর কাপুরকে। আবার বিয়ের কিছু দিনের মধ্যেই ঘোষণা করেছেন অন্তঃসত্ত্বা হওয়ার খবর। আবার এ বছরই হলিউডেও ডেবিউ হল তাঁর। এখানেই কিন্তু শেষ নয়। তাঁর নিজের প্রযোজনা থেকে মুক্তিপ্রাপ্ত প্রথম ছবি ‘ডার্লিংস’ মুক্তি পেয়েছে এই মাসেই। সব মিলিয়ে বৃহস্পতি একেবারে তুঙ্গে। মাতৃত্বকালীন অবস্থাতে আপাতত শুটিং বন্ধ রাখলেও ছবির প্রচার তিনি বন্ধ রাখেননি। বেবিবাম্প নিয়েই তাঁকে দেখা গিয়েছে বিভিন্ন অনুষ্ঠানে। তবে এখন আপাতত কিছু দিনের ছুটি। রণবীর সঙ্গে অবসর যাপনে কোথায় গেলেন আলিয়া?