Neena Gupta: ‘লোকে বলে, বুড়ি হয়েছি, এবার আমার লাগাম দরকার’, একটি বিশেষ কাজ করতে-করতে বললেন নীনা

Bollywood Stories: সম্প্রতি নীনা একটি ভিডিয়ো পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রামে। সেই ভিডিয়োতেই এই কথা বলেছেন অভিনেত্রী।

Neena Gupta: 'লোকে বলে, বুড়ি হয়েছি, এবার আমার লাগাম দরকার', একটি বিশেষ কাজ করতে-করতে বললেন নীনা
নীনা গুপ্তা ও ভিভ রিচার্ডস।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 08, 2022 | 1:28 PM

লিপস্টিকের গায়ে লেখা ‘টেক আ ডেয়ার’। তাঁরই ঠোঁট রাঙাল, যিনি প্রমাণিতভাবে ‘ডেয়ারিং’। অর্থাৎ, তিনি খুবই সাহসী। অভিনেত্রীর নাম নীনা গুপ্তা। সম্প্রতি তিনি একটি ভিডিয়ো পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রামে। মুখের কাছে আয়না তুলে ধরেছেন। হাতে লাল ম্যাট লিপস্টিকের টিউব। লিপস্টিকে পাতলা ঠোঁট দুটি রাঙাতে-রাঙাতে বললেন, “প্রথমবার এত গাঢ় রঙের লিপস্টিক পরছি। লোকে বলবে, বুড়ি হয়েছি, লাগাম লাগানো দরকার। এসবে আমি পাত্তা দিই না। এই ম্যাট লিপস্টিকে লেখা আছে ‘টেক আ ডেয়ার’। আমি তো ডেয়ারিং। দেখুন এই লিপস্টিকে আমাকে কী সুন্দর দেখতে লাগছে।”

View this post on Instagram

A post shared by Neena Gupta (@neena_gupta)

নির্দ্বিধায় তিনি ডেয়ারিং। দাপটের সঙ্গে অভিনয় করেন। মাঝবয়সি মহিলারা কীভাবে স্টাইল আইকন হয়ে উঠতে পারেন, তাঁর জ্বলজ্যান্ত পাঠ পরান নীনাই। প্রতিবারই সুন্দর পোশাকে মানুষকে মোহিত করেন তিনি। পোশাকের তালিকায় থাকে হট প্যান্ট থেকে শুরু করে, সোবার শেডের ট্রাইজ়ার, লিনেনের শার্ট, হ্যাট, স্নিকার জুতো, নানা ধরনের সানগ্লাস।

দিনে-দিনে উন্নত হচ্ছে নীনা গুপ্তার অভিনয়। যে ছবিতেই থাকেন না কেন, সেই ছবিই হিট। সে ‘বাধাই হো’-ই হোক, ‘৮৩’ কিংবা ‘মাসাবা মাসাবা’ ওয়েব সিরিজ়। তাঁর কন্যা মাসাবা একজন নামকরা ফ্যাশন ডিজ়াইনার।

অনেকেই জানেন, মাসাবা হলেন নীনা ও বিখ্যাত ইয়েস্ট ইন্ডিয়ান ক্রিকেটার ভিভ রিচার্ডসের সন্তান। বিয়ে করেননি নীনা ও ভিভ। তাঁদের ছিল ভালবাসার সম্পর্ক। ভিভ নীনাকে বিয়ে করেননি। যে কারণে মাসাবে তিনি পরিচয় দেন ‘লাভ চাইল্ড’ বলে। মাসাবা ও নীনার মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। মেয়েও মায়ের ফ্যাশন সেন্স নিয়ে গর্বিত।