SRK: শাহরুখের হাত ধরে আচমকাই টান ভক্তের, ছেলে আরিয়ান কী করলেন দেখুন ভিডিয়োয়

Shah Rukh Khan: দুই ছেলে আরিয়ান ও আব্রামকে নিয়ে দেশে ফিরেছেন শাহরুখ। বিমানবন্দরে তিনি নামতেই তাঁকে ঘিরে ধরে পাপারাজ্জি। হঠাৎই কালো পোশাক পরিহিতি এক ব্যক্তি ছুটে যান শাহরুখের দিকে।

SRK: শাহরুখের হাত ধরে আচমকাই টান ভক্তের, ছেলে আরিয়ান কী করলেন দেখুন ভিডিয়োয়
ছেলে আরিয়ান কী করলেন দেখুন ভিডিয়োয়
Follow Us:
| Edited By: | Updated on: Aug 08, 2022 | 12:56 PM

কখনও সেলফির আবদার, আবার কখনও বা মাইলের পর মাইল হেঁটে প্রিয় সেলেবের সঙ্গে দেখা করা– ভক্তদের এ হেন কার্যকলাপ বলিউডে নতুন নয়। তাই বলে হাত ধরে হ্যাঁচকা টান? ঠিক এমনটাই ঘটল খোদ শাহরুখ খানের সঙ্গেই। ট্যুইস্ট রয়েছে আরও। বাবার এ হেন অবস্থা দেখে সঙ্গে হাজির এসআরকে’র বড় ছেলে আরিয়ানও কিন্তু চুপচাপ বসে রইলেন না। তিনি কী করলেন, সেই ভিডিয়োই এখন নেটদুনিয়ায় ভাইরাল।

দুই ছেলে আরিয়ান ও আব্রামকে নিয়ে দেশে ফিরেছেন শাহরুখ। বিমানবন্দরে তিনি নামতেই তাঁকে ঘিরে ধরে পাপারাজ্জি। হঠাৎই কালো পোশাক পরিহিতি এক ব্যক্তি ছুটে যান শাহরুখের দিকে। তাঁর হাত ধরে কার্যত টান দিয়েই সেলফি তোলার জন্য বাড়িয়ে দেন ক্যামেরা। ঘটনায় হতচকিত হয়ে পড়েন শাহরুখ। এখানেই কিন্তু শেষ নয়। মেজাজও হারিয়ে ফেলেন তিনি। অনুমতি না নিয়েই সেলফি, তার উপর আবার হাত ধরে টান— শাহরুখ কিছু বলতে যাবেন ঠিক তখনই সিনে প্রবেশ ছেলে আরিয়ানের। বাবাকে সাবধানে ওই ব্যক্তির বাহুবন্ধন থেকে সরিয়ে সযত্নে নিরাপদ জায়গায় নিয়ে যান ঠিক দায়িত্ববান বড় ছেলের মতোই। এখানেই কিন্তু শেষ নয় শাহরুখ মেজাজ প্রায় হারিয়েই ফেলেছেন, আরিয়ান সামাল দেন গোটা বিষয়টা। পাপারাজ্জির সামনে প্রতিক্রিয়া দিয়েই নেতিবাচক কারণে শাহরুখ যাতে পরদিন পেজ-থ্রির শিরোনামে জায়গা না করে নেন সে ব্যাপারে সজাগ ছিলেন তিনি।

এই মুহূর্তে বেশ কিছু ছবি নিয়ে ব্যস্ত শাহরুখ। ২০২৩-এ কামব্যাক ঘটতে চলেছে তাঁর। রাজকুমার হিরানির ‘ডানকি’ ছবির জন্য বেশ কিছু দিন কাটিয়েছেন লন্ডনে। শুধু ডানকিই নয় তাঁর হাতে রয়েছে ‘জওয়ান’ , ‘পাঠান’-এর মতো ছবিও। সব মিলিয়ে দিন কাটছে চরম ব্যস্ততায়।