RRR Controversy: ‘পতিতার চরিত্রই ঠিক আছে, কেন রাজামৌলি!’ আলিয়ার রাগকে পাল্টা ট্রোল নেটদুনিয়ার

Social Media Trolling: ৫ মিনিটের পাঠের জন্য এত কিছুর প্রয়োজন হয় না, নেট দুনিয়ায় ব্যঙ্গের শিকার আলিয়া।

RRR Controversy: 'পতিতার চরিত্রই ঠিক আছে, কেন রাজামৌলি!' আলিয়ার রাগকে পাল্টা ট্রোল নেটদুনিয়ার
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Mar 30, 2022 | 4:24 PM

আলিয়া ভাট, নেট দুনিয়ায় এখন বি-টাউনের এই একটি অভিনেত্রীকে ঘিরেই বিতর্ক তুঙ্গে। সদ্য মুক্তি প্রাপ্ত ছবি আরআরআর নিয়ে তিনি নাকি বেজায় অখুশি, একের পর এক ছবি করে বি-টাউনে নিজের পায়ের তলার জমি শক্ত করে নিয়েছেন তিনি। ভাল ছবি উপহার দেওয়াই লক্ষ্য। সদ্য মুক্তি প্রাপ্ত ছবি গাঙ্গুবাই কাথিওয়াড়ি ছবিতে তিনি একাই রাজত্ব করেছেন, অভিনয় দাপটে  সকলের মন জয় করেছেন তিনি। তবে কোথাও গিয়ে যেন দক্ষিণী সফরে থেকে গেল খামতি।

দীর্ঘ দিন ধরে আরআরআর ছবি নিয়ে ব্যস্ত থাকা আলিয়া এবার বেজায় নিরাশ। পর্দায় মুক্তি পাওয়ার পর তিনি উপলব্ধি করলেন, তাঁকে এই ছবিতে খুব একটা জায়গা দেওয়া হয়নি। ছবির প্রচারে ব্যস্ত থাকা আলিয়া ঠিক যতটা আশা করেছিলেন, তেমনটা ঘটল না তাঁর সঙ্গে। মুহূর্তে নেট দুনিয়ায় খবর ছড়িয়ে পড়ে যে তিনি নাকি এই ছবির সঙ্গে জড়িয়ে থাকা সমস্ত রকমের পোস্টার, প্রমোশন থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। আর একেই দক্ষিণী দুনিয়ার ভক্তরা বেশ রেগে গেলেন।

আলিয়ার সোশ্যাল মিডিয়া হাঁতরালে এখনও মিলবে বেশ কয়েকটি পোস্ট। যেখানে একটা বিষয় স্পষ্ট, হয়তো যতটা রয়েছে, ততটা ঘটেনি! তবে নেটদুনিয়ার চোখ থেকে তা এড়ালো না। সেখানেই নেটিজেনরা লিখলেন, এই পোস্টার গুলোি বা বাদ পড়ল কেন! এগুলোও মুখে ফেলতে পারতেন, কেউ আবার লিখলেন, ‘আলিয়া পতিতার পাঠেই ঠিক ছিলেন, কেন আবার তিনি রাজা মৌলির পরিচালনাতে আসতে গেলেন!’ ছবি নিয়ে আলিয়ার এই মন্তব্য শুনে বেজায় মেজাজ হারালেন একশ্রেণী। তাঁদের কথায়, ছবির মূল্য না বুঝে কেবল নিজের পাঠ নিয়েই ব্যস্ত রয়েছেন, যদিও ঘটনা নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য না করলেও তিনি আনফোটো করেছেন পরিচালক এসএস রাজা মৌলিকে। আর এই নিয়েই বর্তমানে বচসা তুঙ্গে।

আরও পড়ুন- Viral Photo: ‘পোশাক না খুলেও সেলেব হওয়া যায় মা’, কেন হঠাৎ সোলাঙ্কিকে উপদেশ নেটপাড়ার?

আরো পড়ুন- RRR Controversy: বক্সঅফিসে ৫০০ কোটির ঝড়, ৯ কোটি পকেটে পুরেও মুখ ভার আলিয়ার

আরও পড়ুন- Social Media Troll: মুখ ফিরিয়েছে বলিউড, বয়সের ছাপ ভুলে হট পোজ়, ব্যাপক ট্রোলের শিকার আমিশা

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla