Alia Bhatt: কোন বিষয়টা আলিয়ার কাছে ভীষণ একঘেয়ে, নিজেই জানালেন বলিউড গাঙ্গু

Unknown Facts: আলিয়া ভাট, যিনি কয়েক মাস আগে তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার কথা ঘোষণা করেছিলেন। তিনি তার ওজন এবং তার চেহারা সম্পর্কে সবসময় যে ধরনের চাপ অনুভব করেছেন সে সম্পর্কেও কথা বলেছেন।

Alia Bhatt: কোন বিষয়টা আলিয়ার কাছে ভীষণ একঘেয়ে, নিজেই জানালেন বলিউড গাঙ্গু
আলিয়া ভাট।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 05, 2022 | 8:05 AM

বর্তমানে বক্স অফিস থেকে শুরু করে ভক্তদের নজরের কেন্দ্রে কেবল একটাই নাম। আলিয়া ভাট। আলিয়া ভাট সম্প্রতি টাইম ম্যাগাজিন দ্বারা সম্মানিত হয়েছেন, সেই খবরই এখন সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল। ডার্লিংস স্টার এদিন তাঁর ভুলগুলোকে সেলিব্রেট করার প্রসঙ্গে মুখ খুলেছিলেন। পুরস্কার হাতে আলিয়া জানিয়ে ছিলেন, “আমি আমার ক্ষমতার সঙ্গে সঙ্গে আমার ভুলগুলি সেলিব্রেট করতে আপনাদের সবার থেকে কিছুটা সময় নিতে চাই। উদাহরণস্বরূপ, আমি বানানে ভয়ানক কিন্তু আমি জানি যে দুর্বল কাউকে কী বলতে হবে। আমার সাধারণ জ্ঞান ব্যাপকভাবে দুর্বল বলে পরিচিত কিন্তু আমার মানসিক ক্ষমতার জোরে এর জন্য সত্যিই কঠোর পরিশ্রম করেছি, “।

আলিয়া ভাট, যিনি কয়েক মাস আগে তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার কথা ঘোষণা করেছিলেন। তিনি তার ওজন এবং তার চেহারা সম্পর্কে সবসময় যে ধরনের চাপ অনুভব করেছেন সে সম্পর্কেও কথা বলেছেন। তবে তিনি জানাতে ভোলেননি যে তিনি তার জীবনকে সম্পূর্ণভাবে বাঁচতে পছন্দ করেন। আলিয়ার কথায় “আমার ওজন এবং আমার চেহারা সম্পর্কে আমার নিজের প্রতি কঠিন হওয়ার প্রবণতা আছে তবে আমি ফ্রেঞ্চ ফ্রাইকে না বলি কারণ আপনি জানেন …”।

গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি অভিনেতা বলেছিলেন যে “নিজের চেয়ে বড় ইম্প্যাক্ট নেই” কারণ তিনি সেই সম্মানটি গ্রহণ করেছিলেন।  এই বলে তার বক্তৃতা শেষ করেছিলেন। তারই মাঝে তিনি স্পষ্ট করে দেন যে পার্ফেক্ট হয়ে জীবন কাটানোর পক্ষে তিনি নন। উল্টে আলিয়া ভাট পছন্দ করেন নিজের মত করে বাঁচতে। এদিন পুরস্কারটি তাঁর এবং তাঁর শিশুর উপর বিশাল প্রভাব ফেলেছিল। কারণ তা হাতে নিতেই অন্য অনুভুতি জাগে আলিয়া ভাটের মনে। তিনি অনুভব করতে পারেন প্রথম তাঁর সন্তানকে। এদিনই স্টেজে সন্তানের লাথি অনুভব করেছিলেন আলিয়া ভাট। তাও তিনি জানান, যা পরবর্তীতে সকলের মুখে মুখে ছড়িয়ে পড়ে।