Vicky Kaushal: বিশেষ ক্ষমতা সম্পন্ন ভক্তের কাছে ছুট্টে গেলেন ভিকি, তারপর যা হল…

Fan-Followers: 'সার্দার উধাম'-এ অভিনয় করে সেরা অভিনেতা হিসেবে ফিল্মফেয়ার পেয়েছেন ভিকি কৌশল। স্ত্রী ক্যাটরিনা কাইফ ও গোটা পরিবারের সঙ্গে অ্যাওয়ার্ড গ্রহণ করতে গিয়েছিলেন ভিকি।

Vicky Kaushal: বিশেষ ক্ষমতা সম্পন্ন ভক্তের কাছে ছুট্টে গেলেন ভিকি, তারপর যা হল...
সম্প্রতি গোবিন্দা নাম মেরা ছবির প্রচারে ব্যস্ত রয়েছেন ভিকি কৌশল ও কিয়ারা আডবানি। এই জুটিতেই পৌঁছে গিয়েছিলেন কৌন বনেগা ক্রোড়পতি রিয়ালিটি শো-তে।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 04, 2022 | 5:41 PM

‘মাসান’ ছবিতে প্রথম অভিনয় করেন মুখ্য চরিত্রে। তাও অনেক বছর আগে। তারপর বেশকিছু ছবিতে ছোট-ছোট চরিত্রে অভিনয় করেছেন। যেমন ‘লাভ সাভ তে চিকেন খুরানা’, ‘বম্বে ভেলটেট’। ধীরে-ধীরে এবং ধাপে-ধাপে উপরে উঠেছেন এবং আজ অনুরাগীদের এক বিশাল সংখ্যা তৈরি করেছেন ভিকি কৌশল। সেই তালিকায় আছেন অনেকেই। সেই তালিকায় রয়েছেন এক বিশেষ অনুরাগী, যিনি আবার একজন জনপ্রিয় ডিজিট্য়াল ক্রিয়েটারও। সম্প্রতি তাঁর সঙ্গে দেখা করেন ভিকি।

সেই ডিজিট্য়াল ক্রিয়েটারের নাম আকাশ ছিরিপাল। তাঁর রয়েছে ডাউন সিনড্রোম। আকাশ একটি ভিডিয়ো শেয়ার করেছেন। সেই ভিডিয়োতে ভিকিকে দেখা যাচ্ছে তাঁর সঙ্গে। ভিডিয়ো শেয়ার করে আকাশ লিখেছেন, “আমার সঙ্গে ভিকির দেখা হয়েছে। আলাপ হয়েছে। সবচেয়ে মিষ্টি মানুষ তিনি। আমার এটা ভেবেই ভাল লাগছে যে, তাঁর সঙ্গে আমার আলাপ হয়েছে।”

কেবল আকাশ নন, অভিভূত ভিকিও তাঁর ইনস্টাগ্রামে ভিডিয়ো শেয়ার করেছেন আকাশের সঙ্গে। ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি লিখেছেন, “তুমি নিজেই একটি নক্ষত্র আকাশ। এটা ভেবে খুব ভাল লাগছে যে আমাদের দেখা হয়েছে।” সম্প্রতি ফিল্ড মার্শাল স্যাম মানেকশাহের চরিত্রে ‘সাম বাহাদুর’ ছবির শুটিং করছেন ভিকি। সেই ছবির পরিচালনা করছেন মেঘনা গুলজ়ার। ‘গোবিন্দা তেরা নাম’ ছবিতে কিয়ারা আডবানী ও ভূমি পেডনেকরের সঙ্গে অভিনয় করছেন ভিকি।

‘সার্দার উধাম’-এ অভিনয় করে সেরা অভিনেতা হিসেবে ফিল্মফেয়ার পেয়েছেন ভিকি কৌশল। স্ত্রী ক্যাটরিনা কাইফ ও গোটা পরিবারের সঙ্গে অ্যাওয়ার্ড গ্রহণ করতে গিয়েছিলেন ভিকি।