ম্যাসাজ নিচ্ছেন অনন্যা, পোস্ট করলেন ছবি

নিজের ছবি পোস্ট করা ছাড়াও, ইশান, অনন্যার ছবিও পোস্ট করেন। হ্যামমকে বিকিনি পরে বসে আছেন নায়িকা। ছবির উপরে লেখেন ‘মাই প্যানোরমা’।

ম্যাসাজ নিচ্ছেন অনন্যা, পোস্ট করলেন ছবি
ইশান-অনন্যা
Follow Us:
| Updated on: Jan 01, 2021 | 3:36 PM

নতুন বছরকে ধুমধাম করে স্বাগত জানাতে একের পর এক বলিউড সেলেব ছুটি কাটাতে বেরিয়ে পড়ছেন। ঠিক যেমন রণবীর কাপুর-আলিয়া এবং রণবীর সিং-দীপিকাকে দেখা গেল জয়পুরে। অন্যদিকে কিছুদিন আগে ইশান খট্টর (Ishaan khatter)এবং তাঁর ‘খালিপিলি’ ছবির নায়িকা অনন্যা পাণ্ডেকে (Ananya panday) দেখা গেল মুম্বই এয়ারপোর্টে। মালদ্বীপে উড়ে গেলেন তাঁরা। তারপর থেকে ইনস্টাগ্রামে একের পর এক ছবি পোস্ট করে চলেছেন ‘প্রেমিক-প্রেমিকা’।

View this post on Instagram

A post shared by Ananya ?? (@ananyapanday)

নিজের ছবি পোস্ট করা ছাড়াও, ইশান, অনন্যার ছবিও পোস্ট করেন। হ্যাম্মকে বিকিনি পরে বসে আছেন নায়িকা। ছবির উপরে লেখেন ‘মাই প্যানোরমা’।

অন্যদিকে অনন্যা পান্ডে নিজের স্পা রুম থেকে তোলা এক ছবি পোস্ট করলেন। দেখা যাচ্ছে, দুটো বিছানা। আর সামনে খোলা জানলায় দেখা যাচ্ছে, নীল জল এবং নীল আকাশ। ক্যাপশানে , “ম্যাসাজ রুম, দেখতে পারেন।”

View this post on Instagram

A post shared by Ananya ?? (@ananyapanday)

পোস্ট করা ছবি

অনন্যা পান্ডে নিজের সিঙ্গল ছবি পোস্ট করছেন। ক্যাপশানে লেখেন, “২০২০-ধন্যবাদ আমাকে ভালবাসা এবং শেখানোর জন্য। কৃতজ্ঞতা, ভালবাসা, পজিটিভিটি, এবং শান্তি, গুড ভাইবস নিয়ে আসুক ২০২১” অনন্যার সে ছবি দেখে সারা আলি খান ‘ফায়ার’ ইমোজি পোস্ট করেছেন।”

View this post on Instagram

A post shared by Ishaan (@ishaankhatter)

দুই স্টারকিডের একসঙ্গে ঘুরতে যাওয়া কিংবা একজনের সোশ্যাল হ্যান্ডলে অন্যজনের ছবি দেখে বুঝতে বাকি নেই জল কদ্দূর গড়িয়েছে। এবং সে জল যে মলদ্বীপে আরও রঙিন হয়েছে, তা বলাই যায়।