সুশান্তের মৃত্যুবার্ষিকীর আগে সোশ্যাল মিডিয়া থেকে সরে গেলেন অঙ্কিতা!

সুশান্তের এক সময়ের বান্ধবী অভিনেত্রী অঙ্কিলা লোখান্ডের এই সিদ্ধান্তকে হিপোক্রেসি বলে ব্যখ্যা করছেন দর্শক মহলের একটা অংশ।

সুশান্তের মৃত্যুবার্ষিকীর আগে সোশ্যাল মিডিয়া থেকে সরে গেলেন অঙ্কিতা!
সুশান্ত এবং অঙ্কিতা।
স্বরলিপি ভট্টাচার্য

|

Jun 03, 2021 | 11:12 AM

অভিশপ্ত জুন। প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) অনুরাগীদের কাছে অত্যন্ত জুন মাস অভিশপ্ত। গত বছর ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত দেহ। প্রায় এক বছর পরেও এখনও মৃত্যু মামলার কিনারা হয়নি। চলছে তদন্ত। এর মধ্যেই সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নেওয়ার কথা ঘোষণা করলেন সুশান্তের এক সময়ের বান্ধবী অভিনেত্রী অঙ্কিলা লোখান্ডে (Ankita Lokhande)। অঙ্কিতার এই সিদ্ধান্তকে হিপোক্রেসি বলে ব্যখ্যা করছেন দর্শক মহলের একটা অংশ।

অঙ্কিতা সোশ্যাল ওয়ালে বিরতি প্রসঙ্গে একটি বার্তা দিয়েছেন। তিনি লিখেছেন, ‘এটা বিদায় নয়, পরে দেখা হবে’। কিন্তু তিনি কেন এমন সিদ্ধান্ত নিলেন, সে বিষয়ে প্রকাশ্যে স্পষ্ট করে কিছু জানাননি।

দর্শকের একাংশ মনে করছেন, আগামী ১৪ জুন সুশান্তের মৃত্যুবার্ষিকী। সুশান্তের মৃত্যুর পর থেকেই শিরোনামে অঙ্কিতা। তাঁদের সম্পর্ক নিয়ে প্রচুর কাটাছেঁড়া হয়েছে। অঙ্কিতাকে ট্রোল করা হয়েছে নানা ভাবে। ফের সেই পরিস্থিতি হতে পারে, তা আন্দাজ করেই হয়তো সাময়িক ভাবে নিজেকে সরিয়ে নিলেন তিনি। আবার কারও মনে হচ্ছে, সুশান্তের নামে নিজের অনেক জনপ্রিয়তা তৈরি করেছেন, প্রচার পেয়েছেন অঙ্কিতা। তা নিয়ে সমালোচনা হবে ভেবেই আপাতত সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিলেন।

‘পবিত্র রিস্তা’। সুশান্ত এবং অঙ্কিতার জুটি এই ধারাবাহিক থেকেই জনপ্রিয় হয়। সে সময় ব্যক্তিগত জীবনেও প্রেমের সম্পর্কে ছিলেন তাঁরা। সেই ধারাবাহিকের ১২ বছর অতিক্রান্ত। তারই সেলিব্রেশনে সম্প্রতি স্মৃতিচারণা করতে গিয়ে কেঁদে ফেলেছিলেন অভিনেত্রী। তিনি বলেন, “সুশান্ত আমাদের মধ্যে নেই। কিন্তু ওকে ছাড়া পবিত্র রিস্তা সম্পূর্ণ নয়। আমি নিশ্চিত, ও যেখানে আছে, সেখান থেকে দেখছে। আমি আশা করব, ও আনন্দে আছে।”

আরও পড়ুন, ‘যে কেউ মন ভেঙে দেন’, কার উদ্দেশ্যে বললেন স্বস্তিকা?

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla