‘যে কেউ মন ভেঙে দেন’, কার উদ্দেশ্যে বললেন স্বস্তিকা?

‘মেরা দিল তো হর কোই তোড় দেতা হ্যায়, বড়ি লম্বি লিস্ট হ্যায়, আপ বোর হো যাওগে।’

'যে কেউ মন ভেঙে দেন', কার উদ্দেশ্যে বললেন স্বস্তিকা?
স্বস্তিকা দত্ত। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
স্বরলিপি ভট্টাচার্য

|

Jun 03, 2021 | 10:03 AM

স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। বাংলা টেলিভিশনের অত্যন্ত প্রিয় মুখ। জনপ্রিয় ধারাবাহিক ‘কী করে বলব তোমায়’-এর ‘রাধিকা’ রূপে দর্শক প্রতিদিন তাঁকে টেলিভিশনের পর্দায় দেখেন। এ হেন নায়িকার ব্যক্তি জীবন নিয়েও অনুরাগীদের উৎসাহ কম নয়। সেই স্বস্তিকা যদি প্রকাশ্যেই হৃদয় ভাঙার কথা বলেন, তা তো দর্শকের নজরে পড়বেই।

সদ্য ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেছেন স্বস্তিকা। সেখানে তিনি বলছেন, ‘মেরা দিল তো হর কোই তোড় দেতা হ্যায়, বড়ি লম্বি লিস্ট হ্যায়, আপ বোর হো যাওগে।’ অর্থাৎ যে কেউ তাঁর মন ভেঙে দেন, তালিকা নাকি এতটাই লম্বা যে শুনতে শুনতে বিরক্ত হয়ে যেতে পারেন!

স্বস্তিকার কী হল? সঙ্গীত শিল্পী শোভন গঙ্গোপাধ্যায় যে স্বস্তিকার বিশেষ বন্ধু, তা এক রকম ওপেন সিক্রেট। দু’জনে একসঙ্গে বহু জায়গায় গিয়েছেন। সোশ্যাল ওয়ালেও একে অপরের ছবি শেয়ার করেন। আবার জন্মদিনেও একে অপরের সেলিব্রেশনের জন্য বিশেষ প্ল্যান করেন। শোভনের বন্ধুত্বের প্রতি ভরসা, বিশ্বাস, ভালবাসার কথা আগেই জানিয়েছেন অভিনেত্রী। তাহলে তাঁর মন ভেঙে দিলেন কারা?

না! তা অবশ্য খোলসা করে কিছুই বলেননি স্বস্তিকা। তবে অনুরাগীদের একটা বড় অংশের মনে হচ্ছে, এ নিছকই মজা করে শেয়ার করা ভিডিয়ো। আলাদা করে এর সঙ্গে স্বস্তিকার বাস্তব জীবনের মিল খুঁজতে না যাওয়াই ভাল!

আরও পড়ুন, কোভিড বিধি লঙ্ঘনের অভিযোগে টাইগার-দিশার বিরুদ্ধে মামলা!

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla