টপলেস ছবিতে টিনা, ট্রোলের আগেই জবাব তৈরি অভিনেত্রীর

ওই বিশেষ ফটোশুটে হাই ওয়েস্ট বিকিনি বটম পরেছিলেন টিনা। খোলা চুল। সানগ্লাসের সাজ। ক্যামেরার দিকে পিঠ দিয়ে দাঁড়িয়ে ছবি তুলেছেন।

টপলেস ছবিতে টিনা, ট্রোলের আগেই জবাব তৈরি অভিনেত্রীর
টিনা দত্ত। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
স্বরলিপি ভট্টাচার্য

|

Jun 03, 2021 | 12:30 PM

টিনা দত্ত (Tina Dutta)। বাঙালি অভিনেত্রী (Actress)। বাংলা টেলিভিশনে অভিনয়ের জার্নি শুরু করেছিলেন। পরে হিন্দি ধারাবাহিকের অভিনয়ের পর অনেক বেশি জনপ্রিয়তা লাভ করেন। সদ্য টপলেস ছবি সোশ্যাল ওয়ালে শেয়ার করেছেন তিনি। যা এই মুহূর্তে ভাইরাল।

ওই বিশেষ ফটোশুটে হাই ওয়েস্ট বিকিনি বটম পরেছিলেন টিনা। খোলা চুল। সানগ্লাসের সাজ। ক্যামেরার দিকে পিঠ দিয়ে দাঁড়িয়ে ছবি তুলেছেন। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আমি যদি তাপমাত্রা বাড়িয়ে দিই, কিছু মনে করবেন? আমি ভাবলাম, এ মাসে কিছু পরিবর্তন দরকার।’

এর আগেও সাহসী পোশাকে ক্যামেরায় ধরা দিয়েছেন টিনা। চরিত্রের প্রয়োজনে বোল্ড লুক ট্রাই করতে তাঁর আপত্তি নেই। টিনা আরও জানিয়েছেন, এই ছবি এডিট করে দিতেই পারতেন। কিন্তু নিজের ত্বক নিয়ে আত্মবিশ্বাসী তিনি। তাই এ ছবি দিতে কোনও সমস্যা নেই। তাঁর কথায়, ‘মনে রাখবেন, যেটাতে আপনি স্বচ্ছন্দ, সেটাই করুন, কে কী ভাববে, তা নিয়ে চিন্তা করবেন না’।

অর্থাৎ এই টপলেস ছবি নিয়ে সমালোচনার হওয়ার আগেই জবাব তৈরি রেখেছেন টিনা। সোশ্যাল মিডিয়ায় ট্রোল করা এখন কোনও নতুন ঘটনা নয়। এই ছবি শেয়ার করার পর ট্রোল হতে পারেন, এটা ভেবেই আগে থেকে উত্তর দিয়ে রেখেছেন বলে মনে করছেন সোশ্যাল অডিয়েন্সের একটা অংশ।

ওয়েব সিরিজ ‘নক্সালবাড়ি’তে শেষবার দেখা গিয়েছিল টিনার অভিনয়। সেখানে রাজীব খান্ডেলওয়াল এবং সৃজিতা দে-র সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন তিনি। ‘ঝলক দিখলা যা ৭’, ‘কমেডি সার্কাস’, ‘খতড়ো কা খিলাড়ি’-র মতো রিয়ালিটি শো-এ টিনার পারফরম্যান্স দেখেছেন দর্শক। ফের কবে তাঁকে পর্দায় দেখা যাবে, তার অপেক্ষায় রয়েছেন দর্শক।

আরও পড়ুন, সুশান্তের মৃত্যুবার্ষিকীর আগে সোশ্যাল মিডিয়া থেকে সরে গেলেন অঙ্কিতা!

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla