দিদার জন্য ছবিতে অভিনয় করলেন অর্জুন, লম্বা পোস্টে জানালেন কৃতজ্ঞতা

অর্জুন লেখেন, "এটি একটি সহজ এবং বড় মনের ছবি। আশা করি এটি আমাকে যেভাবে ছুঁয়েছে ঠিক তেমনভাবে আপনাদেরও ছোঁবে।"

দিদার জন্য ছবিতে অভিনয় করলেন অর্জুন, লম্বা পোস্টে জানালেন কৃতজ্ঞতা
অর্জুন কাপুর

বলিউড অভিনেতা অর্জুন কাপুর অভিনীত ‘সর্দার কা গ্র্যান্ডসন’ নেটফ্লিক্সে আজ মুক্তি পায় এবং তারপর অর্জুন ইনস্টাগ্রাম হ্যান্ডেলে জানান, ‘সর্দার কা গ্র্যান্ডসন’ এবং ‘কি অ্যান্ড কা’-র মতো ফিল্ম পেয়ে তিনি অত্যন্ত কৃতজ্ঞ।

তিনি লেখেন, ‘আমি  সৌভাগ্যবান যে এমন ফিল্ম পেয়েছি যা আমাকে আমার শৈশবের স্মৃতি এবং জীবনের অভিজ্ঞতায় ডেকে নিয়ে গিয়েছে। ‘কি অ্যান্ড কা’ যা আমার মায়ের জন্য ছিল, এখন আমার দিদার জন্য ছিল ‘সর্দার কা গ্র্যান্ডসন’। এই ফিল্মগুলো আমার আত্মার সঙ্গে কানেক্ট করে এবং চিরকালের জন্য আমার সবচেয়ে প্রিয় ছবি হয়ে থাকবে।’

 

আরও পড়ুন ‘মিস ওয়ার্ল্ড’ মানুষী চিল্লার এর জন্মদিনে জেনে নিন তাঁর জীবনের অজানা গল্প

 

 

View this post on Instagram

 

A post shared by Arjun Kapoor (@arjunkapoor)

 

অর্জুন আরও জানান “আমি গভীরভাবে কৃতজ্ঞ যে, ‘সর্দার কা গ্র্যান্ডসন’-এ আমি আমার প্রথম মহিলা পরিচালক যিনি সংবেদনশীল এবং ভীশণভাবে ম্যাচিওর্ড কাশভীর নায়ারের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি।  উনিও তাঁর প্রথম ফিল্মে কাজ করলেন! কাশভি আপনি আমাকে চিরকাল জিইয়ে রাখার এবং গর্ব করার মতো এক ফিল্ম দিয়েছেন। সুতরাং, আপনাকে ধন্যবাদ, আমার হৃদয়ের অন্তস্থল থেকে।”

অর্জুন আশা করেন যে ‘সর্দার কা গ্র্যান্ডসন’ মানুষকে দারুণ আনন্দ দেবেন। তিনি বলেন, ”নেটফ্লিক্সে উপভোগ করার জন্য ‘সর্দার কা গ্র্যান্ডসন’ এখন উপলভ্য এবং আমি আশা করি আপনারা পুরোপুরি আনন্দ পাবেন। এটি একটি সহজ এবং বড় মনের ছবি। আমি আশা করি এটি আমাকে যেভাবে ছুঁয়েছে ঠিক তেমনভাবে আপনাদেরও ছোঁবে।