Aryan Khan Drug Case: আবারও জামিন নাকচ শাহরুখ-পুত্র আরিয়ানের, জানাল আদালত

আরিয়ান বাড়ি না আসা পর্যন্ত মন্নতে তৈরি হবে না কোনও মিষ্টি। আগেই জানিয়ে দিয়েছিলেন মা গৌরী।

Aryan Khan Drug Case: আবারও জামিন নাকচ শাহরুখ-পুত্র আরিয়ানের, জানাল আদালত
প্রতি শুক্রবার মুম্বইয়ের এনসিবি'র দফতরে বেলা ১১টা থেকে ২টোর মধ্যে হাজিরা দিতে হবে তাঁকে।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 20, 2021 | 3:47 PM

ফের জামিন পেলেন না আরিয়ান। আবারও জামিন নাকচ শাহরুখ পুত্রের। স্পেশ্যাল মুম্বই আদালত তেমনটাই রায় দিয়েছে বুধবার দুপুরে। ২০ অক্টোবর বুধবার ফের আরিয়ান মামলার শুনানি হয় আদালতে। তার আগে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে আরিয়ানের একটি হোয়াটস্অ্যাপ চ্যাট আদালতে পেশ করা হয়েছে। যেখানে মুম্বইয়ের ক্রুজ পার্টিতে যোগ দেওয়ার আগে তিনি মাদক নিয়ে আলোচনা করছিলেন, তার প্রমাণ রয়েছে।

ঘড়ির কাঁটায় তখন বেলা ২.৪৫ মিনিট। অধীর আগ্রহে প্রহর গুনছে খান পরিবার। বাদশাহর শহজাদার জামিনের অপেক্ষা। কিন্তু জামিন পেলেন না আরিয়ান। তার জামিনের আবেদন খারিজ করে দিয়েছে স্পেশ্যাল মুম্বই আদালত।

শাহরুখ পুত্র আরিয়ান এখন মন্নতের হাই প্রোফাইল জীবন ছেড়ে রাত কাটাচ্ছেন মুম্বইয়ের আর্থার রোড জেলে। সেখানে তাঁর পরিচয় আরিয়ান খান নয়। সেখানে তিনি বিচারাধীন বন্দী নম্বর এন৯৫৬।

সূত্রের খবর, বলিউডের এক উঠতি অভিনেত্রীর সঙ্গে সে দিন হোয়াটস্অ্যাপে আরিয়ান মাদক নিয়ে আলোচনা করেছিলেন, তার প্রমাণ রয়েছে। শুধু তাই নয়, আরিয়ান বিদেশে এমন কয়েকজনের সঙ্গে নাকি যোগাযোগ রাখতেন যাঁরা আন্তর্জাতিক মাদক চক্রের সঙ্গে যুক্ত। তাঁদের সঙ্গেও হোয়াটস্অ্যাপে কথোপকথন প্রমাণ হিসেবে আদালতে পেশ করেছে এনসিবি। ফলে আরিয়ানের জামিন পাওয়া আরও কঠিন হয়ে গেল বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর তদন্তে মূল অভিযুক্ত আরিয়ান খান। তদন্তকারী আধিকারিকদের অভিযোগ, শাহরুখ পুত্র মাদকদ্রব্য গ্রহণ করেছিলেন এবং মাদকদ্রব্যের অবৈধ কারবারের জন্য বিদেশে এমন কিছু ব্যক্তির সঙ্গে তাঁর যোগাযোগ ছিল যারা আন্তর্জাতিক ড্রাগ নেটওয়ার্কের অংশ বলে সন্দেহ করা হচ্ছে। উল্লেখ্য, কর্ডেলিয়া প্রমোদ তরণীতে মাদক কাণ্ডে শাহরুখ তনয়ের গ্রেফতারির পর থেকে আলাদা মাত্রা পেয়েছে মামলাটি। বলিউড তারকা থেকে শুরু করে রাজনীতিকরা, অনেকই শাহরুখের পাশে দাঁড়াচ্ছেন।

আরও পড়ুন: Aryan Khan drug case: বলি অভিনেত্রীর সঙ্গে মাদক নিয়ে হোয়াটস্অ্যাপে আলোচনা আরিয়ানের, প্রমাণ পেশ এনসিবির

আরও পড়ুন: Aryan Khan: উৎসবেও বিষণ্ণতার সুর, ছেলে না ফেরা পর্যন্ত এই সিদ্ধান্তে অটল শাহরুখের পরিবার

আরও পড়ুন: Aryan Khan: জেলের পরিবেশে খাপ খাওয়াতে অসুবিধে, ‘ভাল মানুষ’ হয়ে ওঠার প্রতিজ্ঞা আরিয়ানের