প্রায় ২২ কোটি জলে, লাগতে পারে আরও ৭ কোটি, মহা বিপাকে বনি কাপুর!

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বনি বলেন, "প্রথম লকডাউন যখন হয় তখন অব্যবহারে সেটের ক্ষতি হয়। সে সময় আবারও সেট বানাতে হয়েছিল

প্রায় ২২ কোটি জলে, লাগতে পারে আরও ৭ কোটি, মহা বিপাকে বনি কাপুর!
মেয়ে খুশির সঙ্গে বনি
Follow Us:
| Updated on: May 22, 2021 | 4:05 PM

এই নিয়ে তিন বার। প্রতি বারই ‘ময়দান’ ছবির সেট তৈরি করেন বনি কাপুর আর প্রতিবারই কোনও না কোনও কারণে নষ্ট হয়ে যায় তা। ইতিমধ্যেই ২২ কোটি দিয়ে ফেলেছেন শুধু সেট তৈরির পিছনেই। তবে সাম্প্রতিকতম ঘূর্ণিঝড় তাউটের দাপটে প্রযোজকের পকেট থেকে খসতে চলেছে আরও সাত কোটি, খবর তেমনটাই।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বনি বলেন, “প্রথম লকডাউন যখন হয় তখন অব্যবহারে সেটের ক্ষতি হয়। সে সময় আবারও সেট বানাতে হয়েছিল। মাঝেও কিছু কারণে ক্ষতিগ্রস্ত হয়েছিল সেট। বর্তমানে তাউটের কারণে শুধুমাত্র পিচ ছাড়া বাকি সবই প্রায় ধ্বংস। পিচের অবস্থাও যে ভাল তা বলা চলে না।”

আরও পড়ুন, বন্ধুরা না থাকলে আমরা করোনা থেকে হয়তো সুস্থ হতে পারতাম না: শ্রীমা ভট্টাচার্য

View this post on Instagram

A post shared by Taran Adarsh (@taranadarsh)

তবে আশা হারাচ্ছেন না প্রযোজক। ওটিটিতে নয় সিনেমা হলেই রিলিজ করতে চান তিনি এই ছবিটি। ‘ময়দান’ প্রযোজনা করেছেন বনি কাপুর, অরুণাভ জয় সেনগুপ্ত এবং আকাশ চাওলা। এই স্পোর্টস ড্রামার সঙ্গে কলকাতার আবেগ মিশে রয়েছে। দুই বাঙালি অভিনেতা রুদ্রনীল ঘোষ এবং অমর্ত্য রায় এই ছবিতে অভিনয় করেছেন। অমিত শর্মা এই ছবির পরিচালক। ফুটবল কোচ সইদ আবদুল রহিমের জীবনের উপর তৈরি এই বায়োগ্রাফিক্যাল স্পোর্টস ড্রামা। মুখ্য ভূমিকায় রয়েছেন অজয় দেবগণ। নায়িকার চরিত্রে দেখা যাবে প্রিয়মণিকে।