করণের ছবি থেকে বাদ পড়লেও কার্তিক এ বার ‘ক্যাপ্টেন ইন্ডিয়া’, প্রযোজনায় প্রিয়াঙ্কার প্রাক্তন

সত্যি ঘটনা অবলম্বনে এই ছবি। যুদ্ধ কবলিত দেশ থেকে ভারতীয় নাগরিকদের এয়ারলিফটে করে নিয়ে আসার কাহিনী শোনাবে ক্যাপ্টেন ইন্ডিয়া।

করণের ছবি থেকে বাদ পড়লেও কার্তিক এ বার 'ক্যাপ্টেন ইন্ডিয়া', প্রযোজনায় প্রিয়াঙ্কার প্রাক্তন
কার্তিক আরিয়ান
Follow Us:
| Edited By: | Updated on: Jul 23, 2021 | 5:18 PM

করণের ছবি থেকে বাদ পড়েছেন কার্তিক আরিয়ান। কিন্তু হাতে রয়েছে একগুচ্ছ ছবি। রইয়েছে ভুলভুলাইয়া ২। একই সঙ্গে রয়েছে সত্যনারায়ণ কি কথার মতো ছবিও। এ বার সেই তালিকায় যুক্ত হল আরও এক ছবি। কার্তিক এ বার ক্যাপটেন ইন্ডিয়ার ভূমিকায়। ছবির নাম ক্যাপ্টেন ইন্ডিয়া। ছবির পরিচালক হংসল মেহতা। প্রকাশ্যে এল ছবিতে কার্তিকের প্রথম লুক।

সত্যি ঘটনা অবলম্বনে এই ছবি। যুদ্ধ কবলিত দেশ থেকে ভারতীয় নাগরিকদের এয়ারলিফটে করে নিয়ে আসার কাহিনী শোনাবে ক্যাপ্টেন ইন্ডিয়া। কার্তিকের কথায়, “ছবিটির অংশ হওয়া মানে ইতিহাসের অংশীদার হওয়া। সে জন্য আমি গর্বিত। হংসল স্যরের কাজকে আমি শ্রদ্ধা করি। এই সুবর্ণ সুযোগ পেয়ে আমি ধন্য।” ছবিটি প্রযোজনা করছেন রনি স্ক্রুওয়ালা এবং প্রিয়াঙ্কার প্রাক্তন হরমন বাভেজা। হরমনের কথায়, “ছবিটি এমন একটি ছবি হতে চলেছে যে ছবি মানবিকতার গল্প বলে এবং একই সঙ্গে সিনেমার যাবতীয় উপাদানও ছবিটির মধ্যে রয়েছে। আমি নিশ্চিত প্রতিটি ভারতবাসীর এই ছবি ভাল লাগবে।”

তিরিশ বছর বয়সী কার্তিক, ‘পেয়ার কা পঞ্চনামা’ছবিটির জন্য খ্যাতি অর্জন করেন। তারপর ‘সোনু কে টিটু কি সুইটি’ এবং ‘লুকা ছুপি’, ‘লাভ আজ কাল’-এর মতো ছবিতে অভিনয় করে দর্শকদের নজর কেড়েছেন। কার্তিককে ‘ভুল ভুলাইয়া-২’ এবং নেটফ্লিক্সে ‘ধামাকা’ ছবিতে দেখা যাবে। ধর্মা প্রোডাকশনের ছবি ‘দোস্তনা ২’-এর অংশ ছিলেন কার্তিক কিন্তু গত এপ্রিলে প্রযোজনা সংস্থা জানায় যে তাঁরা ফিল্মের জন্য পুনরায় কাস্টিং করবেন। ছবি থেকে বাদ পড়েন অভিনেতা।

আরও পড়ুন-‘… আমি ভাগ্যবান আমি বেঁচে আছি’, রাজের গ্রেফতারির পর অবশেষে নীরবতা ভাঙলেন শিল্পা