সব ব্যাপারে ধ্বজাধারী হওয়ার প্রয়োজন নেই, কাদের উদ্দেশে বললেন জন আব্রাহাম

এখানেই থামেননি ‘ফোর্স’-এর অভিনেতা। তিনি আরও বলেন, “আমি নির্দিষ্ট কিছু বিষয়ে আমার মতামত জানাই কারণ আমি জানি আরও অনেকে অন্য সব বিষয়ে নিজস্ব মতামত জানাবে। আমাদের সব বিষয়ে ধ্বজাধারী হওয়ার দরকার পড়ে না।

সব ব্যাপারে ধ্বজাধারী হওয়ার প্রয়োজন নেই, কাদের উদ্দেশে বললেন জন আব্রাহাম
Follow Us:
| Updated on: Jan 28, 2021 | 9:32 PM

জন আব্রাহামের কাজ সব সময় তাঁর হয়ে কথা বলেছে। শুধু ব্লকবাস্টার ছবি করে নয়, এমন সব কাজ করেছেন যা দর্শকদের দিয়েছেন শুধু এন্টারটেনমেন্ট, এন্টারটেনমেন্ট এবং এন্টারটেনমেন্ট। রেড কার্পেটে তাঁকে হাঁটতে না দেখা গেলেও তাঁকে বলা হয় ‘পার্টি অ্যানিমাল’।

সম্প্রতি জন আব্রাহামের নাম উঠে এল সংবাদপত্রের শিরোনামে। কী কারণে শিরোনামে জন আব্রাহাম?

আরও পড়ুন ‘সত্যমেব জয়তে-২’-র রিলিজের তারিখ, প্রজাতন্ত্র দিবসে ঘোষণা করলেন জন

তিনি বললেন, “একজন সেলিব্রিটি হিসেবে আপনার একটি প্ল্যাটফর্ম রয়েছে। কিন্তু তার সঙ্গে আপনাকে প্রস্তুত থাকতে হবে ধেয়ে আসা নেগেটিভিটি, টক্সিসিটি এবং দুর্গন্ধ। যদি তার জন্য প্রস্তুত থাকেন তাহলে আপনি আপনার মতামত প্রকাশ করতে পারেন। অন্য দিকে, এমন কিছু সমস্যা আছে যা আমার সঙ্গে আত্মিকভাবে জড়িয়ে রয়েছে। দেশের প্রতিটি সমস্যায় আমার মতামত তুলে ধরার কোনও মানে নেই।”

এখানেই থামেননি ‘ফোর্স’-এর অভিনেতা। তিনি আরও বলেন, “আমি নির্দিষ্ট কিছু বিষয়ে আমার মতামত জানাই কারণ আমি জানি আরও অনেকে অন্য সব বিষয়ে নিজস্ব মতামত জানাবে। আমাদের সব বিষয়ে ধ্বজাধারী হওয়ার দরকার পড়ে না। আর দর্শক এটা যেন না ভেবে ফেলে যে সমস্ত বিষয়ে আমাদের দরকার। আমরাও সর্বসাধারণের মতো, আমাদের সুপারপাওয়ার নেই। তাহলেই সব ঠিক থাকবে।”

জন আব্রাহামের হাতে এখন তিন-তিনটি ফিল্ম রয়েছে। ‘মুম্বই সাগা’, ‘অ্যাটাক’ এবং  ‘সত্যমেব জয়তে-২’ রয়েছে তাঁর পাইপলাইনে। এবং এই তিনটে ছবিতেই রয়েছে ধুন্ধুমার অ্যাকশন এবং বিনোদন।  সিদ্ধার্থ আনন্দের ছবি ‘পাঠান’-এও দেখা যাবে তাঁকে। ছবিতে জনের সঙ্গে রয়েছেন শাহরুক খান এবং দীপিকা পাড়ুকোন।