Deepika Padukone: ‘এবার সময় এসেছে আমায় একটা চুম্বন করার’, প্রকাশ্যে কেন বললেন রণবীর

Ranveer Singh: খুব একটা নিরাশ হতে হয়নি তাঁকে। কিছুদিনের মধ্যেই ফারাহ খান শাহরুখ খানের বিপরীতে ডবল রোলে অভিনয়ের জন্য প্রস্তাব দিয়ে বসেন দীপিকাকে।

Deepika Padukone: 'এবার সময় এসেছে আমায় একটা চুম্বন করার', প্রকাশ্যে কেন বললেন রণবীর
২০১১ সালে মুক্তি পেয়েছিল ছবি সিংঘম। রোহিত শেট্টি পরিচালিত এই ছবি ঘিরে প্রথম থেকেই ভক্তমনে উত্তেজনার পারদ ছিল তুঙ্গে। অজয় দেবগণ অভিনীত এই চরিত্রের দাপট পর্দায় ছিল দীর্ঘদিন।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 09, 2022 | 8:06 PM

দেখতে দেখতে পনেরো বছর পার। ওম শান্তি ওম ছবিতে শাহরুখ খানের বিপরীতে সকলের নজর কেড়েছিল যে শান্তি চরিত্র, সেই এখন বলিউড দাপিয়ে বেড়াচ্ছেন। কখনও মস্তানিকে কখনও আবার লীলা লুকে। অর্থাৎ দীপিকা পাড়ুকোন মানেই এখন বিটাউনের হটক্রাশ। একের পর এক বক্স অফিস হিট ছবি উপহার দিয়েছেন তিনি। কেরিয়ারের শুরুটা ছিল বেশ চমকপ্রদক। ২০০৭ সালে প্রথম তিনি ডাক পেয়েছিলেন সাওয়ারিয়া ছবিতে অভিনয় করার জন্য। তবে বহিরাগত হওয়ার কারণে টিকতে পারে না অনিল কন্যার সামনে। প্রতিযোগিতায় যখন শামিল সোনাম কাপুর, তখন যে দীপিকা পাড়ুকোন খুব একটা ঠাঁই করতে পারবে না তা কমবেশি সকলেরই জানা।

ঠিক তেমনটাই ঘটে দীপিকার সঙ্গে। তবে খুব একটা নিরাশ হতে হয়নি তাঁকে। কিছুদিনের মধ্যেই ফারাহ খান শাহরুখ খানের বিপরীতে ডবল রোলে অভিনয়ের জন্য প্রস্তাব দিয়ে বসেন দীপিকাকে। আশ্চর্যের বিষয় হল একই দিনে অর্থাৎ ৯ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পায় সাওয়ারিয়া ও ওম শান্তি ওম। এরপর কেরিয়ারে আর ঘুরে তাকাতে হয়নি দীপিকা পাড়ুকোনকে। ১৫ বছর উদযাপনে সোশ্যাল মিডিয়ার পাতায় পোস্ট করে একবার ফিরে দেখতে হয়নি দীপিকা পাড়ুকোনকে। দীপিকার পোস্ট অথচ রণবীর সিং চুপ করে থাকবেন তাও কি হয়! ফলে সকলে নজর কেড়ে তিনিও নিচে কমেন্ট করে বসলেন– এবার সময় এসেছে আমাকে একটি চুম্বন দেওয়ার।

মুহূর্তে লাইক কমেন্টে ভরে ওঠে এই পোস্ট। পনেরো বছরের দীপিকা প্রথম থেকে আজও একের পর এক হিট ছবিতে কাজের সুযোগ পেয়েছেন। বিভিন্ন চরিত্রে বিভিন্ন ধাঁচের লুকিয়ে দর্শক তাকে গ্রহণও করেছে। তবে দীপিকা পাড়ুকোন কখনওই ‌ দর্শকদের নিরাশ করেনি। বর্তমানে বি-টাউনের সবথেকে দামি অভিনেত্রী তিনি। পারিশ্রমিকের দিক থেকে মোটা অঙ্কের টাকা তার থেকে বেশি এখনও অবধি কোনও অভিনেত্রী পাইনি। বলিউড থেকে দক্ষিণ একাধিক প্রজেক্ট এখন তার ঝুলিতে। ফলে আগামী ১৫ কেন আগামী ৩০ টা বছর ও যে দীপিকার এভাবেই রমরমে চাহিদা থাকবে দর্শকমহলে তা বলাই বাহুল্য।