Laal Singh Chaddha Box Office: কার্তিকের সামনে এবার ধরাশায়ী আমিরও, বক্স অফিস ছন্দে ফেরাতে ব্যর্থ লাল

Laal Singh Chaddha Box Office: সোমবার স্বাধীনতা দিবস, ১৮ আগস্ট অর্থাৎ বৃহস্পতিবারে জন্মাষ্টমী, আরেকটি প্রধান ছুটির দিন, অর্থাৎ ‘লাল সিং চাড্ডা’র উপার্জন আরও বাড়ানোর সুযোগ রয়েছে।

Laal Singh Chaddha Box Office: কার্তিকের সামনে এবার ধরাশায়ী আমিরও, বক্স অফিস ছন্দে ফেরাতে ব্যর্থ লাল
কার্তিকের সামনে হেরে গেলেন আমির!
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Aug 15, 2022 | 4:25 PM

রাখি বন্ধন, স্বাধীনতা দিবস- মিলিয়ে মোট ৫ দিনের উইকেন্ড পেয়েছে আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’। কিন্তু এত সুযোগকে কাজে লাগাতে পারলেন না আমির অ্যান্ড টিম। রবিবার বক্স অফিসে কিছুটা আয় হলেও, তা মোটের উপর নজরে পড়ার মতো নয়। সামনের সপ্তাহান্তে রয়েছে জন্মাষ্টমী। আবার ছুটির মরশুম। তার পরও কিন্তু সিনেমা বিশেষজ্ঞদের কোনও আশা নেই আমিরের ছবি নিয়ে। রবিবার ছিল চতুর্থ দিন। ছবি থেকে আয় হয়েছে ১০ কোটি টাকা। শনিবারের থেকে মাত্র ১৫% বৃদ্ধি পেয়েছে। এই পরিসংখ্যান দ্বিতীয় দিনের তীক্ষ্ণ পতনকে বাঁচানোর জন্য যথেষ্ট ছিল না। সূত্র অনুসারে, ‘লাল সিং চাড্ডা’ রবিবার ৯.৫-১০.৫ কোটি টাকার মধ্যে আয় করেছে। এটি ছবির সপ্তাহান্তে চার দিনের মোট আয় প্রায় ৩৭-৩৮ কোটি টাকা। সংখ্যাটি যথেষ্ট মনে হলেও আমিরের ছবি অনুযায়ী খুব খারাপ পারর্ফম্যান্স।

২০ মে মুক্তি পায় ‘ভুল ভুলাইয়া ২’।  কার্তিক আরিয়ান, টাবু এবং কিয়ারা আডবানি অভিনীত এই ছবি আমিরের ছবি থেকে অনেক ছোট মাপের। সেই ছবি সপ্তাহান্তে বক্স অফিসে আয় করে ছিল ৫৫ কোটি টাকায়। এই মুহূর্তে ‘লাল সিং চাড্ডা’ যা অবস্থা, তাতে সত্যিই কার্তিকের ছবির নাগালের বাইরে বলেই মনে হচ্ছে। সিনেমা বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ টুইট করেছেন যে কীভাবে ‘লাল সিং চাড্ডা’ আর অক্ষয় কুমারের ‘রক্ষা বন্ধন’ – এই ছবিও ১১ অগস্টও মুক্তি পেয়েছে – সত্যিই পাঁচ দিনের সপ্তাহান্তে কিছুটা আয় করলেও ভুল ভুলাইয়া-এর তিন দিনের উইকেন্ড আয় অতিক্রম করার সম্ভাবনা কম। “বর্তমান প্রবণতা অনুসারে, #LaalSinghCaddha এবং #Rakshabandhan #BhoolBhulaiyaa2 এর উদ্বোধনী সপ্তাহান্তকে অতিক্রম করতে সক্ষম হবে না [ ₹ ৫৫.৯৬ কোটি; অ-ছুটি; ৩-দিনের উইকএন্ড], ৩টি প্রধান ছুটির সঙ্গে ৫ দিনের বর্ধিত সপ্তাহান্ত উপভোগ করা সত্ত্বেও,” তরণ সোমবার সকালে তাঁর টুইটে লিখেছেন।

সোমবার স্বাধীনতা দিবস, ১৮ আগস্ট অর্থাৎ বৃহস্পতিবারে জন্মাষ্টমী, আরেকটি প্রধান ছুটির দিন, অর্থাৎ ‘লাল সিং চাড্ডা’র উপার্জন আরও বাড়ানোর সুযোগ রয়েছে। সপ্তাহে অনেক ছুটির কারণে, ছবিটির আট দিনেই তার বড় অংশ উপার্জন করা উচিত কিন্তু প্রথম দিনের পরে তীব্র পতন এবং তখন থেকে নামমাত্র বৃদ্ধির অর্থ হল ছবির এখন আর গতি বাড়ানোর সম্ভাবনা কম। ইন্ডাস্ট্রির অভ্যন্তরীণ ব্যক্তিরা মনে করছেন যে বর্তমান প্রবণতা অনুসারে, ‘লাল সিং চাড্ডা’ ১০০ কোটির ক্লাবে ঢুকতে পারবে কি না সন্দেহ হচ্ছে। যা আমিরের জন্য একটি বিশাল হতাশা হবে বলাইবাহুল্য। ‘লাল সিং চাড্ডা’ পরিচালনা করেছেন অদ্বৈত চন্দন এবং লিখেছেন অভিনেতা-লেখক অতুল কুলকার্নি। এতে লালের শৈশব প্রেম রূপার চরিত্রে করিনা কাপুর, তার মায়ের ভূমিকায় মোনা সিং এবং বন্ধুর ভুমিকায় নাগা চৈতন্যের বলিউডে অভিষেক হয়েছে এই ছবি দিয়ে। ছবিটি টম হ্যাঙ্কসের ১৯৯৪ সালের ছবি ‘ফরেস্ট গাম্প’-এর অফিসিয়াল হিন্দি রিমেক।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla