Salman Khan: স্বাধীনতার দিনেই সুখবর দিলেন সলমন, এত বছরের অপেক্ষার অবশেষে অবসান

Salman Khan: আজ অর্থাৎ সোমবার। আর সেই উপলক্ষেই সলমন খান দিলেন টাটকা এক খবর।

Salman Khan: স্বাধীনতার দিনেই সুখবর দিলেন সলমন, এত বছরের অপেক্ষার অবশেষে অবসান
এত বছরের অপেক্ষার অবশেষে অবসান
Follow Us:
| Edited By: | Updated on: Aug 15, 2022 | 9:26 PM

১৫ অগস্ট, ২০১২। মুক্তি পেয়েছিল ‘এক থা টাইগার’। সুপারহিট হয়েছিল সেই ছবি। সেই ছবির ১০ বছর পার করল আজ অর্থাৎ সোমবার। আর সেই উপলক্ষেই সলমন খান দিলেন টাটকা এক খবর। প্রথম বার প্রকাশ্যে আনলেন ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবির টিজার। একই সঙ্গে জানালেন কবে মুক্তি পাবে সেই ছবি। যা দেখে ভক্তদের খুশি আর ধরে না। এতদিনের ইচ্ছের অবশেষে অবসান। টাইগার যে ফিরছে আবারও…

এই ছবিতে টাইগার যেন আগের থেকেও বেশি ভয়ানক। টিজার শেয়ার করে সলমন লেখেন, “টাইগার ইজ ব্যাক”। এই ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় ছবিটি মুক্তি পেয়েছিল ২০১৭ সালে বড়দিনের সময়। মাঝে কেটেছে ৫টা বছর। কম সময় নয়। টাইগার ৩-এর যে শুটিং চলছে সে কথা আগেই জানা গিয়েছিল। এবার সামনে এল সেই ছবির প্রথম ঝলক। তবে এখনই মুক্তি নয়। ভক্তদের অপেক্ষা করতে হবে আরও বেশ কয়েকটি মাস। আগামী বছর ২১ এপ্রিল মুক্তি পাবে ছবিটি। এই ছবিতেও দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। আগের দুটি ছবিতেই তাঁকেও দেখা গিয়েছে ভরপুর অ্যাকশনে। এবারেও দেখা যাবে একই ভাবে। এই সিরিজের প্রথম ছবিটির পরিচালক ছিলেন কবীর খান। দ্বিতীয় ছবিটি পরিচালনা করেন আলি আব্বাস জাফর। তবে টাইগার ৩-এর দায়িত্ব কবীর অথবা আলি– কারও হাতেই ন্যস্ত হয়নি, তা পরিচালনা করছেন মণীশ শর্মা। এর আগে মণীশ পরিচালনা করেছিলেন শাহরুখ খানের ছবি ‘ফ্যান’। অনুষ্কা ও রণবীর অভিনীত ‘ব্যান্ড বাজা বারাত’-এরও পরিচালক ছিলেন তিনি।

টাইগার ৩-তে জোয়া ও টাইগার ছাড়াও দেখা যাবে এক নতুন চমক। ছবিতে রয়েছেন ইমরান হাসমিও। তাঁকে দেখা যাবে নেতিবাচাক চরিত্রে। মজার ব্যাপার কী জানেন? ঝলক দেখা যাবে শাহরুখ খানেরও। তিনি থাকছেন এক কেমিও চরিত্রে। আর মাত্র কয়েকটি মাস। এর পরেই ‘গেম অন’। সলমন দেখালেন টিজার, ‘পিকচার অভি বাকি হ্যায়’।