75th Independence Day: ‘অনেক’ ছবির পর্দার সেনানায়ক আয়ুষ্মান, আসল জাওয়ানদের সঙ্গে কেমন কাটালেন স্বাধীনতা দিবস

Ayushmann Khurrana: আয়ুষ্মান নিজে নানা ধরনের চরিত্রে অভিনয় করেন। এই বছরই তাঁর ‘অনেক’ ছবি মুক্তি পায়। উত্তরপূর্ব ভারতের সমস্যা নিয়ে ছবি।

75th Independence Day: ‘অনেক’ ছবির পর্দার সেনানায়ক আয়ুষ্মান, আসল জাওয়ানদের সঙ্গে কেমন কাটালেন স্বাধীনতা দিবস
স্বাধীনতা দিবস উদযাপন আয়ুষ্মান খুরানার
Follow Us:
| Edited By: | Updated on: Aug 15, 2022 | 9:39 PM

৭৫তম স্বাধীনতা দিবস উপলক্ষে সাধারণ মানুষ থেকে অভিনেতা সকলেই নিজেদের মতো করে উদযাপন করছেন। বলিউড সেলিব্রিটিরাও পিছিয়ে নেই। তাঁরাও নিজেদের মতো করে করছেন উদযাপন। যেমন অভিনেতা আয়ুষ্মান খুরানা। তিনি এই বছর জম্মুতে বিএসএফ-এর সৈন্যদের সঙ্গে একটি পুরো দিন কাটিয়েছেন এবং তাঁর সেই অভিজ্ঞতার বিবরণ দিয়ে একটি ভিডিয়ো শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। আয়ুষ্মানের করা ইনস্টাগ্রামে সৈন্যদের সঙ্গে পুরো দিন কাটানোর ভিডিয়োতে রয়েছে কী কী করেছেন তিনি। ক্লিপংসগুলোতে আয়ুষ্মান ওয়ার্ক আউট, জগিং এবং জওয়ানদের সঙ্গে ক্রিকেট খেলছেন দেখা যায়। পরে তিনি জম্মুতে বর্ডার সিকিউরিটি ফোর্স ফ্রন্টিয়ারের সদর দপ্তরেও যান। যেখানে তাঁকে নাচতে এবং একটি গাছ লাগাতেও দেখা গিয়েছে। ভিডিয়োটি একটি বার্তা দিয়ে শেষ হয়েছে যাতে লেখা ছিল, “শুভ স্বাধীনতা দিবস”। ক্যাপশন হিসেবে অভিনেতা লিখেছেন,  “অনুপ্রেরণামূলক গল্প। চিরস্থায়ী স্মৃতি। সব কথার উর্দ্ধে কৃতজ্ঞ। জয় হিন্দ।”

আয়ুষ্মান নিজে নানা ধরনের চরিত্রে অভিনয় করেন। এই বছরই তাঁর ‘অনেক’ ছবি মুক্তি পায়। উত্তরপূর্ব ভারতের সমস্যা নিয়ে ছবি। যেখানে ভারতের পূর্ব যাকে এককথায় সেভেন সিস্টার বলে, সেখানে মানুষের কষ্ট-সমস্যাগুলো তুলে ধরা হয়। যদিও ছবি বক্স অফিসে সাফল্য পায়নি, তবে ছবিতে আয়ুষ্মানের অভিনয় প্রশংসিত হয়। তিনি এখানে একজন সেনানায়কের চরিত্রে অভিনয় করেন। আয়ুষ্মান আনন্দ এল. রাই পরিচালিত ‘অ্যান অ্যাকশন হিরো’ এবং ‘ডক্টর জি’ ছবিতে অভিনয় করছেন। ‘ডক্টর জি’ ছবিতে তিনি প্রথমবার রাকুল প্রীত সিংয়ের বিপরীতে অভিনয় করবেন। ১০ বছর পূর্ণ করেছেন আয়ুষ্মান এই বছর তাঁর অভিনয় জীবনের। অর্থাৎ ‘ভিকি ডোনা’ ছবি ১০ বছর পূর্ণ করেছে। এই জার্নিতে অভিনেতা বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করেছেন, যার মধ্যে এমন অনেক ছবি রয়েছে যা  সমাজে একটা বার্তা দিয়েছে।