Box Office Controversy: ৩ দিনের ছুটিতেও শিকে ছিঁড়ল না ‘লাল’-এর, ১৮০ কোটির সিনেমার কালেকশন মোটে ৪৬, LSC-র ভাগ্যে কী?

Aamir Khan: প্রতিযোগিতায় নাম লেখাননি অক্ষয় কুমার ছাড়া আর কেউই। এত সুযোগ-সুবিধে ভোগ করেও ভাগ্যে শিকে ছিঁড়ল না আমির খানের। তাহলে এই খানের ভবিষ্যৎ কেমন?

Box Office Controversy: ৩ দিনের ছুটিতেও শিকে ছিঁড়ল না ‘লাল’-এর, ১৮০ কোটির সিনেমার কালেকশন মোটে ৪৬, LSC-র ভাগ্যে কী?
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Aug 16, 2022 | 12:57 PM

ছবিতে কি তবে মশলা কম ছিল! না, তিন খানের মধ্যে অভিনেতার আসনে ছিলেন মিস্টার পারফেকশনিস্ট। অভিনেত্রী বলিউড বেবো। জুটি থ্রি ইডিয়টস খ্যাত নজর কাড়া। তাহলে চিত্রনাট্য, সেখানেও তো টম হ্যাঙ্কসের ‘ফরেস্ট গাম্প’-এর অফিশিয়াল হিন্দি রিমেক। গানের প্রতিটি ট্র্যাকই সকলের মনে জায়গা করে নিয়েছে। শুটিং ১০০টি লোকেশনে। তবে কি ক্লিক করল না ছবির রিলিজ়ের দিন? না, সেখানেও ছিল সুবর্ণ সুযোগ। টানা তিনদিনের ছুটি। প্রতিযোগিতায় নাম লেখাননি অক্ষয় কুমার ছাড়া আর কেউই। এত সুযোগ-সুবিধে ভোগ করেও ভাগ্যে শিকে ছিঁড়ল না আমির খানের। তাহলে এই খানের ভবিষ্যৎ কেমন? ‘লালা সিং চাড্ডা’ দেখার পর এক শ্রেণির মনে এখন এটাই প্রশ্ন।

ছবি মুক্তির পর থেকেই বেজায় হতাশ হয় ভক্তমহল। সোশ্যাল মিডিয়ায় রিভিউ-তে চোখ রাখলে মিলছে মিশ্র প্রতিক্রিয়া। কেউ বলছেন বলিউডের লাল মন কেড়েছেন অভিনয়ের দাপটে। আবার অন্য দিকে কেউ কেউ এই ছবিটা দেখে এক কথায় জানিয়ে দিয়েছেন ছবি প্রয়োজনের থেকে একটু বেশি আয়োজনে ভরপুর। ফলে সব মিলিয়ে চার বছর ধরে খিদে বাড়িয়েও আমির খান ভক্তদের তৃপ্ত করতে পারলেন না। যদি ছবি মুক্তি পেয়েছে মাত্র ৫ দিন। তাতেই ছবির আয়ের গতি দেখে রীতিমত চিন্তায় একশ্রেণি।

প্রথমটায় বলিউডের আয়েতে কোপের প্রসঙ্গ হয়ে দক্ষিণী ছবি। কখনও আরআরআর, কখনও আবার  কেজিআফ ২ ছবির অযুহাতেই নাকি বলিউড দাঁড়াতে পারছে না বলে খবর উঠে আসতে দেখা যায়। তবে এবার! বলিউডের হাতে থাকা তিন তুরুপের তাসের মধ্যে একটি চালা হল ফাঁকা মাঠেই। তারপর…! দক্ষিণের সঙ্গে টক্করে সামিল বলিউড এবার দক্ষিণকে ছাড়াই কুপোতাক। ১৮০ কোটির ছবি ৫ দিনের মাথায় ঘরে তুলে আনল মাত্র ৪৬ কোটি টাকা। ফলে এই ছবি কি আদৌ ১০০ কোটির তালিকায় নাম লেখাতে পারবে! সেই প্রশ্নই এখন ঘুরে বেড়াচ্ছে সর্বত্র। যদিও সূত্রের খবর আমির খান নিজেও ছবির বক্স অফিস কালেকশন দেখে নিজেই একপ্রকারের অবাক। এখন দেখার আগামীতে ছবির ভবিষ্যৎ ঠিক কোন পথে যায়।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla