Alia Bhatt: গর্ভাবস্থায় আলিয়া কি কাওয়া চৌথের উপবাস রেখেছিলেন? চিন্তায় রাতের ঘুম উড়ল কার…

Karwa Chauth 2022: এই দিনটায় বিবাহিত মহিলারা আনন্দ উদযাপনে কাটিয়ে দেন। প্রেমের উদযাপন করেন তাঁরা।

Alia Bhatt: গর্ভাবস্থায় আলিয়া কি কাওয়া চৌথের উপবাস রেখেছিলেন? চিন্তায় রাতের ঘুম উড়ল কার...
আলিয়া কেরিয়ারের শুরু থেকেই বিভিন্ন জ্যঁর ছবি করেছেন। গাঙ্গুবাই কাথিওয়াড়ি করার পর তাঁর এক ভিন্ন পরিচিতি তৈরি হয় সিনে দুনিয়ায়। এরপরই বাজে বিয়ের সানাই। রণবীরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন আলিয়া ভাট।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 13, 2022 | 11:31 PM

অবাঙালি হিন্দু বধূদের এটা নিয়ম। স্বামীর দীর্ঘ আয়ু কামনায় একটা গোটা দিন নির্জলা উপবাস করেন তাঁরা। সেই উদযাপনের নাম ‘কারওয়া চৌথ’। আলিয়া ভাট এখন গর্ভবতী। এবং বিয়ের পর এটাই তাঁর প্রথম কারওয়া চৌথ। গর্ভবতী অবস্থায় তিনি কি উপোস করেছেন? প্রশ্ন জেগেছিল তাঁর চিন্তিত অনুরাগীদের মনে।

View this post on Instagram

A post shared by neetu Kapoor. Fightingfyt (@neetu54)

কারওয়া চৌথের দিন নিতু কাপুর আলিয়া ভাট এবং তাঁর কন্যা ঋদ্ধিমার ছবি শেয়ার করে তাঁদের শুভেচ্ছা জানিয়েছিলেন। সেই থেকে আলিয়ার ভক্তদের মনে দুশ্চিন্তা শুরু হয় – প্রেগন্যান্ট অবস্থায় আলিয়া উপোস করেছেন কি না। গর্ভবতী অবস্থায় আলিয়া উপোস করেছেন কি না, তা কারও জানা নেই। তবে এই দিনটায় বিবাহিত মহিলারা আনন্দ উদযাপনে কাটিয়ে দেন। প্রেমের উদযাপন করেন তাঁরা। কেবল মহিলারা নন, তাঁদের স্বামীরাও স্ত্রীদের লম্বা আয়ুর জন্য কামনা করেন। পুরুষ তারকাদের মধ্য়ে সেই ট্রেন্ড শুরু হয়েছে বেশ কিছু বছর আগে। যেমন বিরাট কোহলি, আয়ুষ্মান খুরানা, অভিষেক বচ্চন, রণবীর সিংরা স্ত্রীদের মঙ্গলের জন্য উপবাস করেন। এই বছর আলিয়ার স্বামী রণবীর কাপুরও উপোস করেছেন তাঁর স্ত্রীয়ের জন্য।

বুধবার আলিয়াকে নিয়ে তাঁর প্রিয় রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন নিতু কাপুর। নিয়ে গিয়েছিলেন রণবীর কাপুরকেও। কারওয়া চৌথের জন্যই নাকি বউমাকে এমন এলাহি ভোজ করাতে নিয়ে গিয়েছিলেন নিতু।