Salman Khan: ‘অন্তিম’ দেখতে গিয়ে এ কী! সিনেমা হলের মধ্যেই দেদার বাজি ফাটাল সলমন-ভক্তরা

সলমন নিজেই এক ভিডিয়ো শেয়ার করেছেন। সেই ভিডিয়োতেই দেখা যাচ্ছে সলমন এন্ট্রি নিতেই বাজি পোড়াতে শুরু করেছেন ভক্তরা। তাঁদের উদ্দেশ্য করেই সলমন লেখেন...

Salman Khan: 'অন্তিম' দেখতে গিয়ে এ কী! সিনেমা হলের মধ্যেই দেদার বাজি ফাটাল সলমন-ভক্তরা
থিয়েটারের মধ্যেই দেদার বাজি ফাটাল সলমন-ভক্তরা

‘ভাই’য়ে ছবি মুক্তি পেয়েছে! বিগ-স্ক্রিনে প্রিয় অভিনেতার ক্যারিশ্মা, সোয়াগ দেখে এতদিন শিসধ্বনির মধ্যেই সীমিত ছিল ভক্তদের উন্মাদনা। কিন্তু সাম্প্রতিক এক ঘটনা যেন ছাপিয়ে গেল সব কিছুকে। অন্তিম চলাকালীন সিনেমা হলের মধ্যেই বাজি ফাটাতে শুরু করলেন সলমনের ‘পাগল-ভক্তরা’। যদিও গোটা ঘটনায় মোটেও আবেগতাড়িত নন সলমন, বরং সেই সব অনুরাগীদের উদ্দেশে দিলেন বার্তাও।

সলমন নিজেই এক ভিডিয়ো শেয়ার করেছেন। সেই ভিডিয়োতেই দেখা যাচ্ছে সলমন এন্ট্রি নিতেই বাজি পোড়াতে শুরু করেছেন ভক্তরা। তাঁদের উদ্দেশ্য করেই সলমন লেখেন, “আমার সমস্ত ফ্যানদের অনুরোধ করছি, অডিটোরিয়ামের মধ্যে বাজি ফাটাবেন না। এভাবেই অন্যের ও নিজের জীবনে বিপদ ডেকে আনবেন না।” ভাইজান আরও লেখেন, “সমস্ত হল মালিকদের কাছে আমার অনুরোধ, বাজি নিয়ে যাতে হলে না ঢোকা যায় তা দেখুন। প্রয়োজনে সিকিউরিটির সেই সব ব্যক্তির বিরুদ্ধে কড়া হওয়া উচিত। ছবিটি উপভোগ করুন, কিন্তু যা থেকে বড় বিপদ হতে পারে তা দয়া করে এড়িয়ে চলুন। আপনাদের কাছে এ আবার অনুরোধ।”

ছবিতে সলমন ছাড়াও রয়েছেন তাঁর ভগ্নীপতি আয়ুষ শর্মা। ছবিতে সলমন একজন পুলিশ অফিসারের চরিত্রে। অন্যদিকে আয়ুষ অভিনয় করেছেন নেতিবাচক চরিত্রে, ছবিটি পরিচালনা করেছেন পরিচালক মহেশ মঞ্জেরকর। ছবিতে রয়েছে ছোট পর্দার চেনা মুখ মহিমা মাকওয়ানাও।

‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ ছবিতে অভিনয়ের জন্য বলিউড অভিনেতা আয়ুশ শর্মা যে শারীরিক পরিবর্তন করেছেন, তাতে মুগ্ধ দর্শকের বড় অংশ। সলমন খানের বোন অর্পিতা খানের স্বামী আয়ুশ। ফলে তাঁর ইন্ডাস্ট্রিতে কাজ যে পুরোটাই সলমন খানের বদান্যতায়, এ হেন বক্তব্য ছিলই।

সলমন খান যে তাঁর উপর বড় টাকা লগ্নি করেছেন, এ কথা আয়ুশের অজানা নয়। সেই প্রসঙ্গে এক সাক্ষাৎকারে মুখ খুলেছিলেন আয়ুষ। তিনি বলেন, “আমার উপর চাপ আছে। দায়িত্ব রয়েছে। কিন্তু সব কিছুর থেকে বেশি, আমি আশা করছি, সলমন ভাইকে ডোবাবো না। ও আমার জন্য ছিল। এ বার ওর সম্মান রক্ষা করা, যাতে অসম্মান না হওয়া, সে দিকে খেয়াল রাখা আমার ব্যক্তিগত দায়িত্ব। অনেকেই ভাবেন এটা পারিবারিক ব্যাপার। কিন্তু কঠিন পরিশ্রম দিয়ে সে সবের জবাব দিতে হয়।” সলমন খান প্রতি পদে অভিনয়ের খুঁটিনাটি নিয়ে তাঁকে সাহায্য করেছেন বলে জানিয়েছেন আয়ুশ।

Click on your DTH Provider to Add TV9 Bangla