আগামীকাল ‘ছাপ্পান্ন’তে আমির! কীভাবে করবেন বার্থডে সেলিব্রেশন?

এক সাক্ষাৎকারে তাঁকে জিজ্ঞেস করা হয় টম হ্যাঙ্কসকে পাল্লা দিতে হবে, শুটিংয়ের সময় কতটা চ্যালেঞ্জের মুখে তাঁকে পড়তে হয়েছিল, উত্তরে আমির বলেন,

আগামীকাল ‘ছাপ্পান্ন’তে আমির! কীভাবে করবেন বার্থডে সেলিব্রেশন?
আমির খান।
Follow Us:
| Updated on: Mar 13, 2021 | 1:42 PM

আগামীকাল ছাপান্নতে পা দিতে চলেছেন ‘মিস্টার পারফেকশনিস্ট’। জন্মদিন উদযাপন করতে প্রস্তুত আমির খান। তবে কীভাবে করবেন বার্থডে সেলিব্রেশন? প্রতি বছর তিনি সাংবাদিকদের ডেকে কেক কেটেই করে উদযাপন। একটি অফ দ্য রেকর্ড সেশনও চলে তাঁর জন্মদিনে, একেবারে নির্ভেজাল আলোচনায় জমে যায় আড্ডা। তবে, গত বছর করোনা ভাইরাস প্যান্ডেমিকের কারণে জন্মদিন আয়োজন করা সম্ভব হয়নি। তবে এ বছর সম্ভব হবে কি না তা এখনও বলা যায় না।

আরও পড়ুন ‘সীতা’-কে নিয়ে বলিউডে তৈরি হচ্ছে ছবি, মুখ্য চরিত্রে কে?

প্রতিবছর জন্মদিনে নতুন ছবির ঘোষণাও করে থাকেন আমির। তবে এ বছর সে সব কিছু ঠিক না থাকলেও, অভিনেতা হয়তো নতুন কোনও সারপ্রাইজ নিয়ে আসতে পারেন জন্মদিনে।

অভিনেতা আমিরকে আবার পর্দায় পাবেন দর্শক। এবার একেবারে পাঞ্জাবির চরিত্রে। লাল সিং চড্ডা। টম হ্যাঙ্কস অভিনীত ‘ফরেস্ট গাম্প’ ছবির অনুপ্রেরণায় তৈরি হচ্ছো এই ছবি।

এক সাক্ষাৎকারে তাঁকে জিজ্ঞেস করা হয় টম হ্যাঙ্কসকে পাল্লা দিতে হবে, শুটিংয়ের সময় কতটা চ্যালেঞ্জের মুখে তাঁকে পড়তে হয়েছিল, উত্তরে আমির বলেন, “আসলে তা না। (ফরেস্ট গাম্প)… আপনি যদি প্রতিটি দৌড়ের শট দেখেন  তাহলে বুঝবেন এটি ৩০ সেকেন্ডের বেশি নয়। ওটা কেটে সিকোয়েন্সে এমনভাবে নেওয়া হয়েছে যে মনে হবে ও (ফরেস্ট গাম্পে) চার বছর দৌড়েছে। সুতরাং, এটি কোনও উদ্বেগের নয়। চ্যালেঞ্জটি আসলে চরিত্রটির ‘সুর’টাকে ঠিকঠাক ধরে ফেলা।”