Jaya-Amitabh Relation: স্বামী অমিতাভের যে দোষটা থেকেই গেল, আক্ষেপ কাটেনি জয়ার

Relationship Controversy: সিমির প্রশ্নের উত্তরে অমিতাভ ১০-এর মধ্যে নিজেকে দিয়েছিলেন ৭.৫ পয়েন্ট। তবে জয়া এই নম্বর দেওয়ার প্রসঙ্গে ছিলেন নারাজ।

Jaya-Amitabh Relation: স্বামী অমিতাভের যে দোষটা থেকেই গেল, আক্ষেপ কাটেনি জয়ার
Follow Us:
| Edited By: | Updated on: Jan 17, 2023 | 5:02 PM

অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের বৈবাহিক সম্পর্ক বলিউডের সর্বাধিক চর্চিত এক বিষয়। তাঁদের প্রেমকাহিনি থেকে শুরু করে সংসার জীবন, পরতে-পরতে জড়িয়ে থাকা নানা অধ্যায়ে তাঁদের ওঠাপড়ার কাহিনি ভক্তরা তাড়িয়ে-তাড়িয়ে উপভোগ করেন। জীবনে এসেছে অভাব, অভিযোগ, এসেছে পরকীয়া, তবুও একে অপরের হাত ছাড়েনি। ২০২৩-এ জুন মাসে তাঁদের সংসার জীবনের হাফসেঞ্চুরি। তবে নিজেদের সম্পর্ক নিয়ে খুব একটা রাখঢাক পছন্দ করেন না কেউ-ই। প্রশ্ন করা মাত্রই একে অন্যের বিষয় সপাট উত্তর দিয়ে থাকেন পলকেই। তাই নিরাশ হননি সিমি গেরেওয়ালও। সিমির সঙ্গে এক সাক্ষাৎকারে মুখোমুখি বসে সংসার নিয়ে এমনই নানা খুটিনাটি প্রশ্নের উত্তর দিয়েছিলেন এই জুটি। সেখানেই স্বামী অমিতাভ বচ্চন জয়ার রিপোর্ট কার্ডে রইলেন বেশ কিছুটা পিছিয়ে।

স্বামী হিসেবে তিনি কেমন! সিমির প্রশ্নের উত্তরে অমিতাভ ১০-এর মধ্যে নিজেকে দিয়েছিলেন ৭.৫ পয়েন্ট। তবে জয়া এই নম্বর দেওয়ার প্রসঙ্গে ছিলেন নারাজ। তিনি সাফ ৫ পয়েন্ট কেটে নিয়েছিলেন অমিতাভের রিপোর্ট থেকে। কারণ জানাতেও দুবার ভাবেননি বলিউড অভিনেত্রী। জয়ার কথায়, কোনও দিন সঠিক সময় ডাইনিং টেবিলে পাওয়া যায় না অমিতাভ বচ্চনকে। খাবার যখন প্রকৃত খাওয়ার উপযোগী গরম থাকে, কোনও দিন সেই সময় অমিতাভকে পাওয়া যায় না।

একমাত্র তাঁদের কন্যা শ্বেতা বচ্চন থাকলেই অমিতাভ সঠিক সময় খেতে নামেন, তবে অভিষেক বচ্চন বা জয়া বচ্চন থাকলে এ ভুলের ব্যতিক্রম ঘটে না। সবটাই পাশে বসে শুনেছিলেন অমিতাভ, করেননি কোনও প্রতিবাদ। জয়া অমিতাভের সামনেই বলে বসেন, ‘তবে বুঝে নিন আমার গুরুত্বটা কোথায়?’ তবে অমিতাভের জীবনে জয়া বচ্চনের গুরুত্ব ঠিক কতটা তা আর আলাদা করে এই জুটির ভক্তদের বলার অবকাশ থাকে না।