Sara-Shubman: শুভমল গিল কি তবে অতীত? ভালবাসার সপ্তাহে কাছাকাছি সারা-কার্তিক

Relationship: আবারও কি জোড়া লাগছে সেই পুরোনো প্রেম? উঠছে প্রশ্ন। সারা আলি খানের সঙ্গে বেশ কয়েকবার নাম জড়াতে দেখা যায় কার্তিকের।

Sara-Shubman: শুভমল গিল কি তবে অতীত? ভালবাসার সপ্তাহে কাছাকাছি সারা-কার্তিক
Follow Us:
| Edited By: | Updated on: Feb 09, 2023 | 7:51 AM

বেশ কয়েকদিন ধরে শুভমন গিল ও সারা আলি খান চর্চায়। তাঁরা নাকি গোপনে ডেটিং করছেন। একাধিকবার তাঁদের উপস্থিতি নিয়ে প্রশ্ন উঠেছে নেটপাড়ায়। শুভমন গিলও তাঁর উত্তরে এমন কিছু ইঙ্গিত রেখে দিয়েছেন, যাতে ইঙ্গিত স্পষ্ট যে তিনি রীতিমত সারা আসি খানের কথাই বোঝাচ্ছেন। যদিও এই জল্পনায় সিলমোহর পড়েনি এখনও। পাতৌদি পরিবারের মেয়ে সচীন পরিবারে যাচ্ছে কি না, তা নিয়ে এখনও ধোঁয়াশা। এরই মাঝে সারার জীবনে পুরোনো প্রেম চর্চায়। কার্তিক আরিয়ানের সঙ্গে সারা আলি খানের সম্পর্ক তৈরি হয় লাভ আজ কাল ২ ছবির সেট থেকেই। সেখানেই প্রথম একে অপরের কাছাকাছি এসেছিলেন। প্রকাশ্যে তাঁদের ডেটিং-এর খবর উঠে আসলেও কোথাও গিয়ে যেন এই সেলেব জুটি সেই সম্পর্ক পরবর্তীতে আর এগিয়ে নিয়ে যেতে চাননি। ছবি মুক্তি পাওয়ার আগেই তাঁরা বিচ্ছেদের পথে হেঁটেছিলেন।

সারা আলি খান স্পষ্টই বলেছিলেন যে তিনি কেরিয়ারে ফোকাস করতে চান। কার্তিকের ক্ষেত্রেও বিষয়টা ঠিক তেমনই ছিল। যদিও এই প্রসঙ্গে কেউ কাউকে এক বিন্দুও দোষ দিতে চাননি। ছবির প্রমোশনের সময় বেজায় বিপাকে পড়তে হয় অনেককেই। যদিও সারা আলি খান ও কার্তিক আরিয়ান তখন সহযোগিতাই করেছিলেন। একে ওপরের সঙ্গে পোজ় দিয়ে ছবি তুললেও তা যে সম্পূর্ণটাই অভিনয়, সেটা সকলের কাছে স্পষ্ট হতে খুব একটা সময় নেয়নি।

View this post on Instagram

A post shared by ?? (@adorable_sartik)

তবে আবারও কি জোড়া লাগছে সেই পুরোনো প্রেম? উঠছে প্রশ্ন। সারা আলি খানের সঙ্গে বেশ কয়েকবার নাম জড়াতে দেখা যায় কার্তিকের। আর এবার প্রপোজ় ডে-তে কার্তিকের কাছাকাছি সারা আলি খান। একসঙ্গে তাঁরা ফ্রেমবন্দি হতেই কমেন্ট বক্সে ঝড়। নেটিজ়েনরা এই জুটির নাম দিয়েছেন সারতিক। তাঁদের কাছাকাছি আসতে দেখা সকলেই বেজায় খুশি। সকলেকই লিখলেন এই জুটি অনবদ্য। চোখের চাউনি নিয়েও জল্পনা গেল উষ্কে। তবে কি শুভমন পর্ব শেষ? সারাকে ঘিরে এখন আবারও শুরু কার্তিক চর্চা? বিটাউনে প্রেমের সপ্তাহে বইছে ভালবাসার হাওয়া।