Viral Video: হাতে মেহেন্দি, সিঁথিতে সিঁদুর, প্রকাশ্যে নববধূ কিয়ারার প্রথম ভিডিয়ো, কেমন লাগছে দেখতে

Kirara-Sidharth Video: সকলের হাতে হাতে ঘুরে বেড়াচ্ছে নববধূর এই ভিডিয়ো। তিন বছরের সম্পর্কের পর অবশেষে গাঁটছড়া বাঁধলেন এই জুটি।

Viral Video: হাতে মেহেন্দি, সিঁথিতে সিঁদুর, প্রকাশ্যে নববধূ কিয়ারার প্রথম ভিডিয়ো, কেমন লাগছে দেখতে
Follow Us:
| Edited By: | Updated on: Feb 08, 2023 | 8:28 PM

প্রকাশ্যে এসেছিল বিয়ের ছবি। তবে ভিডিয়ো বা বিয়ের পোশাক ছাড়া অন্য কোনও ছবি পায়নি নেটদুনিয়া। তবে সেই অপেক্ষা বেশিক্ষণের হল না। বুধবার বেলা গড়াতেই বিমান বন্দরে হাজির কিয়ারা আডবাণী ও সিদ্ধার্থ মালহোত্রা। দিল্লির পথে জুটি। সেই সময়ই ফ্রেমবন্দি হলেন কিয়ারা। পরণে পালাজো ও টপ, গায়ে স্কার্ফ। সিঁথিতে লাল টুকটুকে সিঁদুর। হাতে মেহেন্দি। কাঁচের চুরি পরে গাড়ি থেকে নামলেন কিয়ারা। সকলকে ধন্যবাদ জানালেন। সিদ্ধার্থকে জড়িয়ে ধরে ছবিও তুললেন তিনি। এবার পালা গ্রযান্ড রিসেপশনের। ঝড়ের গতিতে ভাইরাল হল সেই ভিডিয়ো। সকলের হাতে হাতে ঘুরে বেড়াচ্ছে নববধূর এই ভিডিয়ো। তিন বছরের সম্পর্কের পর অবশেষে গাঁটছড়া বাঁধলেন এই জুটি।

ফেব্রুয়ারী মাসের শুরু থেকেই বিয়ে ঘিরে জল্পনা ছিল তুঙ্গে। হলদি থেকে শুরু করে মেহেন্দি, বিয়ের যাবতীয় আপডেট সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে জায়গা করে নিয়েছিল। মঙ্গলবার সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় জল্পনা ছিল তুঙ্গে। একে একে বারাতের সমস্ত আয়োজনই চোখে পড়ে প্রাসাদের বাইরে। কখনও ঘোড়ার সহিস, কখনও আবার ডিজে, মঙ্গলবার সাত সকালে পৌঁছে গিয়েছিল বিয়ের মণ্ডপে। বিকেল হতেই মেলে সুখবর। ভিতর থেকে একে একে বেরিয়ে আসতে থাকেন অনেকেই। বিয়ের আসর ইতি। কথা ছিল রাত পোহালেই দিল্লির পথে রওনা দেবেন নবদম্পতি।

আগে পরিবার ও বন্ধুদের নিয়ে হবে রিসেপশন পার্টি দিল্লিতে। ৯ ফেব্রুয়ারি এই অনুষ্ঠানে উপস্থিত থাকছেন কেবল পরিবার ও কাছের মানুষেরাই। এরপর ১২ ফেব্রুয়ারি মুম্বইয়ে রিসেপশন পার্টি দেবেন কিয়ারা আডবাণী ও সিদ্ধার্থ মালহোত্রা। তালিকা থেকে বাদ পড়ছে না বিটাউনের সেলেবরাও। দিল্লির পরই মুম্বইতে পার্টিতে হাজির হবেন এই সেলেব জুটি। তার আগেই দর্শকদের হাতে উঠে এল ভাইরাল এই ভিডিয়ো।