Kartik Aryan: প্যারিসে কার্তিক আরিয়ান, ‘এ কী করে সম্ভব!’ ছবি শেয়ার করতেই অবাক নেটপাড়া

Bollywood Actor: নিজের কাম ব্যাক সেলিব্রেট করতে একাই বিদেশ ভ্রমণে বেরিয়ে পড়লেন কার্তিক। সলমন খানের জন্মদিনের পার্টিতে উপস্থিত থাকার পরই প্যারিসের উদ্দেশ্যে পা বাড়ান অভিনেতা।

Kartik Aryan: প্যারিসে কার্তিক আরিয়ান, 'এ কী করে সম্ভব!' ছবি শেয়ার করতেই অবাক নেটপাড়া
Follow Us:
| Edited By: | Updated on: Dec 29, 2022 | 8:41 AM

২০২২ সাল এক কথায় ভাগ্যবদল করে কার্তিক আরিয়ানের। বলিউডে প্রায় কোণঠাঁসা হয়ে পড়া স্টার পায়ের তলার মাটি ফিরে পায় এই বছরে। করণ জোহরের সঙ্গে বচসার জেরে হাত থেকে একের পর এক ছবি চলে যায়। বড়-বড় ব্যানারের থেকে ব্রাত্য হওয়া, সব এক কথায় কাটিয়ে উঠেছিলেন কার্তিক আরিয়ান চলতি বছরে। তাঁর সদ্য মুক্তি পাওয়া ভুল ভুলাইয়া ২ ছবি ঘিরে ভক্তমহলে জল্পনা ছিল তুঙ্গে। অনেকেই মনে করেছিলেন, অক্ষয় কুমার অভিনীত এই ছবির রিমেকের তাঁকে কেউই সেভাবে গ্রহণ করবে না। তবে ছবি মুক্তি পাওয়ার পর সবটা যায় উল্টে। বক্স অফিসে ভাল ফল করে এই ছবি। পাশাপাশি প্রশংসিত হয় কার্তিকের অভিনয়।

View this post on Instagram

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan)

এরপর একে একে বহু ছবি প্রস্তাবর পুনরায় আসতে শুরু করে কার্তিক আরিয়ানের কাছে। বছরের মাঝখান থেকেই চর্চার কেন্দ্রে জায়গা করে নেয় কার্তিক আরিয়ান। ভক্ত মহলে বাড়তে থাকা চাহিদা ফলে সিনে দুনিয়াতেও রাতারাতি দর বেড়ে যায় কার্তিকের। এমনকি কফি উইথ করণে দেখা গিয়েছে কারণ জোহরের ধীরে ধীরে অভিমান কমছে কার্তিক আরিয়ানের উপর। সব মিলিয়ে কার্তিক এখন বিটাউনের হট কেক।

বছর শেষে তাই নিজের কাম ব্যাক সেলিব্রেট করতে একাই বিদেশ ভ্রমণে বেরিয়ে পড়লেন কার্তিক। সলমন খানের জন্মদিনের পার্টিতে উপস্থিত থাকার পরই প্যারিসের উদ্দেশ্যে পা বাড়ান অভিনেতা। সেখান থেকেই একের পর এক ছবি শেয়ার করছেন কার্তিক। কার্তিকের শেয়ার করা ছবি দেখে ভক্ত বেশ অবাক। এভাবে খোলা রাস্তায় মাঝ স্টেশনে দাঁড়িয়ে ছবি তুলছেন কার্তিক, আশপাশ থেকে ভক্তদের ভিড় নেই কেন? ভক্তরা তো ঘিরে ধরছে না কার্তিককে! যদিও ভারতের স্টারদের ভক্ত ছড়িয়ে থাকে গোটা বিশ্ব জুড়ে, সেই কারণেই সিনেপাড়ার ভক্তদের মনে প্রশ্ন, কার্কিতকে দেখে কেন কেউ এগিয়ে আসছে না…।