Isabelle Kaif: শ্যালিকা ইসাবেলের জন্মদিনে কী করলেন ভিকি ও তাঁর ভাই সানি কৌশল?

দিদির বিয়ের পর জামাইবাবু ভিকির জন্য মিষ্টি এক বার্তা লিখেছিলেন ইসাবেলা। লিখেছিলেন “গতকাল এক দাদা পেলাম আমি। আমাদের ক্রেজি পরিবারে তোমায় স্বাগত। তোমায় পেয়ে আমরা ভাগ্যবান।"

Isabelle Kaif: শ্যালিকা ইসাবেলের জন্মদিনে কী করলেন ভিকি ও তাঁর ভাই সানি কৌশল?
শ্যালিকা ইসাবেলের জন্মদিনে কী করলেন ভিকি ও তাঁর পরিবার?
Follow Us:
| Edited By: | Updated on: Jan 07, 2022 | 5:43 PM

ইসাবেলে কাইফ, পরিচয়ে ক্যাটরিনা কাইফের বোন। গত ৯ ডিসেম্বর পর অবশ্য তাঁর আরও এক পরিচয় হয়েছে। তিনি এই মুহূর্তে ভিকি কৌশলের শ্যালিকাও। ৩১ বছর পূর্ণ করলেন ইসাবেলে। আর এই বিশেষ দিনে ভিকি ও তাঁর গোটা পরিবার সামিল হলেন উদযাপনে। কীভাবে?

করোনাকালে অকারণে বাইরে বের হওয়া নিষেধ। তাই ভার্চুয়ালি চলল শুভেচ্ছা বিনিময়। তবে জামাইবাবু আর দিদি শুধু নয়, এই সেলিব্রেশনে হাজির হলেন ভিকির ভাই সানিও। একসঙ্গেই তিন জনে মিলে ইসাবেলাকে ভিডিয়ো কলে জানালেন শুভেচ্ছা। সেই ছবি শেয়ার করে ক্যাটরিনা লেখেন, “হ্যাপি হ্যাপি হ্যাপিয়েস্ট বার্থ ডে ইসাবেলে। এই সেই বছর যে বছরে সমস্ত ভালবাসা ও খুশি তোমার উপর বর্ষিত হতে চলেছে।” আলাদা করে ছবি শেয়ার করেছেন ভিকিও। ইসাবেলাকে তাঁর আদরের ডাক ‘ইসি’। সেই ইসির ছবি শেয়ার করে ভিকি লিখেছেন, “শুভ জন্মদিন ইসি। কাজ ও পার্টির সঙ্গে জীবনের সবচেয়ে সুন্দর সময় কাটাও”। শুভেচ্ছা জানিয়েছেন সানিও, তবে ভেবে বসবেন না বৌদির সুন্দরী বোনের সঙ্গে তথাকথিত বলিউড মুভি স্টাইলে ‘প্রেম’ রয়েছে সানির। তাঁরা ভাল বন্ধু। সানির রিউমারড প্রেমিকা বান্টি অউর বাবলি ২-এর নায়িকা শর্বরী।

দিদির বিয়ের পর জামাইবাবু ভিকির জন্য মিষ্টি এক বার্তা লিখেছিলেন ইসাবেলা। লিখেছিলেন “গতকাল এক দাদা পেলাম আমি। আমাদের ক্রেজি পরিবারে তোমায় স্বাগত। তোমায় পেয়ে আমরা ভাগ্যবান। তোমাদের দুজনকে অনেক অনেক অনেক শুভেচ্ছা। পৃথিবীর সমস্ত ভালবাসা তোমাদের হোক।” এখানেই শেষ নয় গায়ে হলুদের ছবিও শেয়ার করেছিলেন তিনি। একগাল হাসি, ভিকিকে হলুদ মাখিয়ে দিচ্ছেন। স্নেহ-আদর মিলেমিশে একাকার। ক্যাপশনেও ভালবাসার পরশ। ইসাবেলা লিখেছেন, “আনন্দ আর মজা। হাসতে হাসতে গাল ব্যথা হয়ে গিয়েছিল আমার।” জামাইবাবু আর শ্যালিকার কেমিস্ট্রি মুগ্ধ করেছিল নেটিজেনদেরও।

শ্যালিকা ইসাবেলের জন্মদিনে কী করলেন ভিকি ও তাঁর পরিবার?

আরও পড়ুন- Kartik Aaryan: কার্তিক আরিয়ানের জন্য এ কী করলেন অভিনেতার এক ‘পাগল’ ভক্ত!