ক্যানসারের চিকিৎসা চলাকালীন এই প্রথম বার ছেলের ভিডিয়োতে দেখা গেল কিরণকে

অবিন্যস্ত চুল কিন্তু মুখে হাসি কিরণের। ভিডিয়োতে তাঁকে বলতে শোনা গিয়েছে, "এত ভালবাসা প্রদানের জন্য সবাইকে অনেক অনেক ধন্যবাদ।"

ক্যানসারের চিকিৎসা চলাকালীন এই প্রথম বার ছেলের ভিডিয়োতে দেখা গেল কিরণকে
দুই মিনিটের ইনস্টা ভিডিয়োতে দেখা গেল তাঁকে।
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jun 03, 2021 | 6:15 PM

কেমন আছেন কিরণ খের? ক্যানসারের কারণে সেলুলয়েড থেকে তাঁর বিরতি ক্রমশই উদ্বেগ বাড়াচ্ছিল কিরণের ভক্তমহলে। স্বামী অনুপম খের আশ্বস্ত করেছিলেন তিনি ভাল আছেন, চিকিৎসায় সাড়াও দিচ্ছেন…তবু উদ্বেগ যেন কাটছিল না কিছুতেই। দীর্ঘ বিরতির পর এই প্রথম ভার্চুয়ালি কিরণ অবশেষে দেখা দিলেন। ছেলে সিকান্দরের এক প্রায় দুই মিনিটের ইনস্টা ভিডিয়োতে দেখা গেল তাঁকে।

অবিন্যস্ত চুল কিন্তু মুখে হাসি কিরণের। ভিডিয়োতে তাঁকে বলতে শোনা গিয়েছে, “এত ভালবাসা প্রদানের জন্য সবাইকে অনেক অনেক ধন্যবাদ।” অসুস্থতার মধ্যেও ছেলের জন্য তাঁর কপট অনুযোগ, “আর কয় মাসের মধ্যেই ৪১ হবে তোর। এ বার বিয়েটা সেরে ফেল।” ভিডিয়োতে দেখা গিয়েছে অনুপম খেরকেও। তিনি অলস মেজাজে বাড়িতে বসে গরম সুপে চুমুক দিচ্ছিলেন। মাস দুয়েক আগে টুইটারে অনুপম লিখেছিলেন, “সবাইকে জানাতে চাইছি কিরণ মায়ালোমা, এক ধরণের ব্লাড ক্যানসারে আক্রান্ত। বর্তমানে ওর চিকিৎসা চলছে। কিরণ সারা জীবনই যুদ্ধ করেছে, তাই আমরা নিশ্চিত আগের থেকেও আরও বেশি শক্তি নিয়ে ও ফিরে আসবে। অত্যন্ত অভিজ্ঞ চিকিৎসকদের হাতে তাঁর চিকিৎসা চলছে সে জন্য আমরা কৃতজ্ঞ।”

আরও পড়ুন- অমিতাভের বিবাহ-বহির্ভূত সম্পর্ক নিয়ে ইন্ডাস্ট্রি উত্তাল, রেখাকে একদিন বাড়িতে ডেকে জয়া বললেন…

View this post on Instagram

A post shared by MyselfSikandarThisSide (@sikandarkher)

যদিও সম্প্রতি এক সাক্ষাৎকারে অনুপম জানান, আগের থেকে এখন অনেকটাই ভাল আছেন কিরণ। তিনি বলেন, “এটা কঠিন চিকিৎসা। ও মাঝেমধ্যে বলে লকডাউন, করোনা পরিস্থিতি গোটা ব্যাপারটাকে আরও জটিল করে দিল। চিকিৎসার দিক থেকে মন সরিয়ে রাখা দরকার। কিরণ বাইরে যেতে পারছে না। কারও সঙ্গে দেখা করতে পারছে না। কেমোথেরাপির দিনগুলোতে খুব কষ্ট পায়। আমরা সকলেই চেষ্টা করছি। ও নিজেই ভাল থাকার চেষ্টা করছে। চিকিৎসকরা চেষ্টা করছেন। কিন্তু ভাল হওয়ার জন্য ওর মনের জোরও দরকার। ও চেষ্টা করছে।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla