Mouni Roy Trolling: ‘শরীরটা মৌনির, যা খুশি তাই করতে পারে’, এমন কথা কারা বললেন?

Brahmastra Trolling: অনেকদিন ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন মৌনি। তিনিই 'ব্রহ্মাস্ত্র' ছবির খলনায়িকা।

Mouni Roy Trolling: 'শরীরটা মৌনির, যা খুশি তাই করতে পারে', এমন কথা কারা বললেন?
মৌনি রায়।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 17, 2022 | 6:34 PM

দিন দুই আগেই প্রকাশ্যে এসেছে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির ট্রেলার। অনেক অপেক্ষার পর দেখা গেল ছবির ঝলক। ছবিতে ভিজ়ুয়াল এফেক্সটস (ভিএফএক্স) দেখে সকলেই চমকে উঠেছেন। অনেরেই মনে করছেন, হিন্দি ছবিতে এই প্রথম এত উন্নতমানের ভিএফএক্স দেখা যাচ্ছে। রণবীর কাপুর ও আলিয়া ভাটের কেমিস্ট্রি হোক কিংবা অমিতাভের উপস্থিতি। সবটাই কেড়েছে নজর। আরও একজন নজর কেড়েছেন। নজর কেড়েছেন ট্রেলারদের। তিনি অভিনেত্রী মৌনি রায়। ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে তিনিই খলনায়িকা জুনুনের চরিত্রে অভিনয় করছেন। জুনুন অন্ধকারের রানি। তাঁর লুক প্রকাশ করেছিলেন আলিয়া ভাট। অনেকদিন ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন মৌনি। কিন্তু বলতে গেলে এটাই তাঁর বড় ব্রেক। তবে বড় কাজের শুরুতেই সমস্যায় পড়েছেন মৌনি। তাঁর লুক নিয়ে কটাক্ষ, বিদ্রূপ শুরু করেছে ট্রোলাররা।

ইদানিং মৌনির মুখের অস্ত্রোপচার (পড়ুন ফেশিয়াল সার্জারি) আলোচিত হয়েছে। শিকার হয়েছে সমালোচনারও। ট্রোলাররা অনেকে অনেক কথা বলছেন। অনেকে ভাবছেন, ‘ব্রহ্মাস্ত্র’র চরিত্রটি পাওয়ার জন্য কি অস্ত্রোপচার করলেন মৌনি? ট্রোলারদের বিরুদ্ধে এবার মুখ খুলেছেন একদল নেটিজ়েন। তাঁদের জন্য একটি নতুন শব্দ ট্রেন্ড করছে। তাঁদের বলা হচ্ছে ‘ট্রোলস্লেয়ার’ (Trollslayer)। অর্থ, যাঁরা ট্রোল খর্ব করেন। তাঁরা কোমর বেঁধে দাঁড়িয়েছেন মৌনির পাশে।

একজন লিখেছেন, “ও মুখে প্লাস্টিক সার্জারি করেছে কি না। এই চরিত্রটি পাওয়ার জন্যই মুখে সার্জারি করেছে কি না, সেটা সম্পূর্ণ ওঁর ব্যক্তিগত ব্যাপার। এটা নিয়ে লোকে এত কথা বলছেন কেন। প্রত্যেক মানুষেরই নিজের শরীরের উপর অধিকার আছে। তাই ওঁর শরীর নিয়ে এত কথা না বলে দয়া করে ওঁর কাজ নিয়ে কথা বলুন।”