Controversy: ‘ইঁদুর দৌড় থেকে মুক্তি চাই’, অভিনয় থেকে মুখ ফেরালেন নার্গিস

Bollywood: আগামীতে এমনটাও হতে পারে যে আমি হয়তো আর কাজ পাব না... তবে এখন আমি খুশি- নার্গিস ফাকিরি।

Controversy: 'ইঁদুর দৌড় থেকে মুক্তি চাই', অভিনয় থেকে মুখ ফেরালেন নার্গিস
Follow Us:
| Edited By: | Updated on: Jun 06, 2022 | 2:13 PM

রণবীর কাপুরের সঙ্গে বলিউডে ডেবিউ করেছিলেন অভিনেত্রী নার্গিস ফাকিরি। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল রকস্টার। রণবীর কাপুরের অভিনয় থেকে শুরু করে ছবির গান, যার ফলে প্রথম ছবিতেই দর্শকের নজরের কেন্দ্রে চলে এসেছিলেন নার্গিস ফাকিরি। তবে থেকেই বলিউডের সফর শুরু। একের পর এক ছবির প্রস্তাব হাতে এলেও বলিউডে পায়ের তলার জমি শক্ত করতে পারেননি নার্গিস ফাকিরি। অভিনেত্রী সেই লড়াই নিয়ে একাধিকবার মুখ খুলেছিলেন অতীতেই। তবে এবার তিনি অভিনয় থেকে বিরতি নিতে চান বলেই সাফ জানিয়ে দিলেন। আবারও বিতর্কের কেন্দ্রে জায়গা করে নিল বলিউড। তবে কি সেই স্বজন পোষণের শিকারই হলেন নার্গিস! উঠছে প্রশ্ন। হাউসফুল ৩ থেকে আজহার, একাধিক ভাল ছবি যাঁর ঝুলিতে তাঁর এই পরিণতি কীভাবে! উঠছে সেই প্রশ্নও।

তবে বিকর্তে জল ঢেলে এবার কেবল নিজের ব্যক্তিগত কারণকেই সামনে তুলে আনলেন। পিঙ্কভিলা পোর্টালে নার্গিস ফাকিরি জানান, তিনি এত সময় ধরে এত পরিশ্রম করে কাজ করছেন, তাতে লাভ কী হচ্ছে! তিনি পরিবারকে সেই সময়টাই দিতে পারছেন না। কারণ ছুটির দিনটাও প্রায় ২৪ ঘণ্টা হয়তো বিমানেই কাটবে। এতেই সমস্যার সৃষ্টি হচ্ছিল নার্গিস ফাকিরির। ‘পরিবারকে যদি সময়ই না দিতে পারলাম, নিজের জন্য যদি সময় বারই না করতে পারলাম, তাহলে কী লাভ এক কষ্ট করে পরিশ্রম করার!’

পরবর্তীতে তিনি আরও জানান, ‘আগামীতে এমনটাও হতে পারে যে আমি হয়তো আর কাজ পাব না। এমনটাও হতে পারে যে, আমার এই ছবির এই জগতে ফিরতে সমস্যা হল, হতেই পারে, তবে এখন আমি খুশি। অন্তত এই ইঁদুর দৌড় থেকে নিজেকে সরিয়ে ফেলতে পেরেছি। তবে এই নয় যে অভিনয়টা করতে চাই না। আমি সব ধরনের অভিনয় করতেই পছন্দ করি। বিশেষ করে যদি তা হয় অ্যাকশন, ড্রামা বা কমেডি জ্যঁরের।’ সম্প্রতি তিনি কান চলচ্চিত্র উৎসবে তাঁর অনবদ্য পারফরম্যান্সে নজর কেড়েছেন। তবে এই খবর সামনে আসার পরই বেজায় মন খারাপ হয়ে যায় ভক্তদের।