Alia Bhatt Pregnancy: “দাদি হতে চলেছেন”, ট্রোলিং ভুলে মুখে হাসি নিতুর, কী বললেন হবু দাদি

Neetu kapoor: বিয়ের দু-মাসের মাথায় আরও এক সুখবর শেয়ার করে নিলেন তাঁরা। ফলে কাপুর পরিবারে এখন আনন্দ উৎসব।

Alia Bhatt Pregnancy: “দাদি হতে চলেছেন'', ট্রোলিং ভুলে মুখে হাসি নিতুর, কী বললেন হবু দাদি
নিতু কাপুরের সঙ্গে পুত্র রণবীর সিং ও আলিয়া ভাট।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 27, 2022 | 2:44 PM

সোমবার সকাল-সকাল সুখবর দিলেন আলিয়া ভাট। মা হতে হলেছেন তিনি। রণবীর কাপুরের ঘরে এবার জুনিয়ার কাপুর আসার পালা। সোশ্যাল মিডিয়ায় খবর সামনে আসতেই তা মুহূর্তে ভাইরাল। সেলেবমহল থেকে শুরু করে ভক্তরা, শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিলেন সোশ্যাল মিডিয়া। আলিয়া যে ইতিমধ্যেই খবর ফাঁস করেছেন, তা অজানা ছিল নিত কাপুরের। শুটিং সেটে পৌঁছতেই মিলল শুভেচ্ছাবার্তা। সকলেই ছুটে এলেন তাঁর দিকে। কিছুটা ভেবে নিতু কাপুর জানতে চাইলেন, কেন শুভেচ্ছা জানানো হচ্ছে তাঁকে! উল্টো দিক থেকে ভেসে আসে ট্রোল, আপনি দাদি হতে হলেছেন। কিছুটা ভেবে হাসেন নিতু।

View this post on Instagram

A post shared by Instant Bollywood (@instantbollywood)

অবাক হয়ে যান, কীভাবে সকলে জানতে পারল, তখনই মেলে উত্তর, আলিয়া এই সুখবর সকলকে জানিয়ে দিয়েছেন। যুগ যুগ জিও ভালবাসায় ভরিয়ে দেওয়া হয় এদিন নিতুকে। তবে নিতু সকলকে থামিয়ে বলেন না, আগে শামশেরা। চার বছর পর পর্দায় ফিরছেন রণবীর কাপুর। তারপরই মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষিত ছবি ব্রহ্মাস্ত্র। তবে পরিবারে আসতে চলেছে জুনিয়ার কাপুর। তা নিয়ে এখন উত্তেজনার পারদ যে তুঙ্গে, তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না।

খবর দেখা মাত্রই টাইগার শ্রফ, কৃতি স্যানন, রকুল প্রীত, পরিণীতি চোপড়া, মৌনি রায়, করণ জোহার, প্রিয়াঙ্কা চোপড়া, মালাইকা আরোরা, বিপাশা বসু, নেহা ধুপিয়া, সোনু সুদ প্রত্যেকে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন। সোনি রাজধান ছবির ভিত্তিতে সিংহ মা-বাবাকে শুভেচ্ছা ও ভালবাসা জানান কমেন্ট বক্সেই। চলতি বছর এপ্রিল মাসেই চার হাত এক হয়েছে রণবীর-আলিয়ার। বিয়ের দু-মাসের মাথায় আরও এক সুখবর শেয়ার করে নিলেন তাঁরা। ফলে কাপুর পরিবারে এখন আনন্দ উৎসব। হাতে একের পর এক ছবির কাজ রণবীর-আলিয়ার। সামনেই ব্রহ্মাস্ত্র ছবির মুক্তি। তার আগে ছবির প্রচারে এবার কতটা দেখা মিলবে আলিয়ার প্রশ্ন থেকে গেলেও, তবে দিনের শেষ খুশি সকলেই। নতুন সদস্যের অপেক্ষায় এখন কেবল দিনগোনার পালা।