Hrithik Roshan: ‘বিক্রম বেধা’ ছবির গান মুক্তিতে হৃত্বিক ফিরে গেলেন ২২ বছর আগে, শোনালেন তাঁর জীবনের এক অজানা কথা

Hrithik Roshan: ‘বিক্রম বেদা’ ছবিতে সইফ আলি খানের সঙ্গে এক ফ্রেম শেয়ার করতে দেখা যাবে হৃতিক রোশনকে। এই অ্যাকশন থ্রিলারে আরও অভিনয় করেছেন রাধিকা আপ্তে, রোহিত সরফ এবং শরীব হাশমি।

Hrithik Roshan: 'বিক্রম বেধা' ছবির গান মুক্তিতে হৃত্বিক ফিরে গেলেন ২২ বছর আগে, শোনালেন তাঁর জীবনের এক অজানা কথা
'বিক্রম বেধা' ছবির গান মুক্তিতে হৃত্বিক রোশন ফিরে গেলেন ২২ বছর আগে
Follow Us:
| Edited By: | Updated on: Sep 18, 2022 | 11:27 AM

হৃতিক রোশন তাঁর অ্যাকশন এবং অসাধারণ ডান্সের জন্য পরিচিত। তাঁর আসন্ন সিনেমা ‘বিক্রম বেধা’ থেকে তাঁর সর্বশেষ ডান্স নম্বর ‘অ্যালকোহলিয়া’ ইতিমধ্যেই ভক্তদের দুর্দান্ত লেগেছে। এই গানটি মুক্তি পাওয়ার সময় হৃতিক তাঁর স্বাস্থ্যগত সমস্যার কথা উল্লেখ করেন। যেখানে তিনি জানান যে তাঁকে অ্যাকশন এবং নাচ করতে বারণ করেন ডাক্তাররা এক সময়। কিন্তু তিনি তা পাত্তা না দিয়ে নিজের পছন্দগুলো বজায় রেখেছেন। তাঁর আসন্ন মুক্তিপ্রাপ্ত ছবি ‘বিক্রম বেধা’ও অ্যাকশনে ভরপুর। তবে এই ছবির প্রচারে তিনি ফিরে গিয়েছেন প্রথম ছবির সময়ে। সেই সময় ডাক্তার তাঁকে যা বলেছিলেন তা ভাগ করেছে। “আমার আর একটা কথা মনে আছে, আমি যখন কাহো না প্যায়ার হ্যায় করেছি, তখন ডাক্তাররা বলেছিলেন আমার স্বাস্থ্যের অবস্থা তেমন ভাল নয়। আমি অ্যাকশন ছবি আর নাচ করতে পারব না। আমি এটাকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি এবং আমি আমার স্বাস্থ্য ও ফিটনেসের প্রতি মনোযোগ দিয়েছি। আর আমার কাজ শিখেছি প্রতিনিয়ত। আমি তার পর এত বছরগুলোতে অনেক কাজ করেছি,” হৃত্বিক বলেছেন।

তাঁর সিনেমার শুরুর দিনগুলোকে স্মরণ করে হৃতিক শেয়ার করেছেন, “উদ্দীপনা বরাবরই খুব বেশি। ২২ বছর আগে, যখন কাহো না প্য়ায়ার হ্যায় মুক্তি পেয়েছিল, আমি প্রথম দিনের প্রথম শোতে এসেছিলাম। আমি দর্শকদের সঙ্গে আনন্দের সঙ্গে বসে আমার প্রথম ছবির প্রথম শো দেখেছি। মনে আছে যখন ছবি শেষ হয় আর আলো জ্বলে উঠে সিনেমা হলের, লোকেরা আমাকে চিনতে পেরেছিলেন এবং দর্শকদের ভালবাসা কী তা আমি প্রথমবার অনুভব করেছিলাম। সেই সময় থেকে এটি আমার জন্য একটি বিশেষ স্মৃতি। এখন বাইশ বছর পর এটি আমার ২৫তম ছবি, যার জন্য আমি খুশি এবং আনন্দিত। এটা আমার কাছে অলৌকিক কিছু নয় যে আমার পঁচিশতম ছবিতে আমি এখনও অ্যাকশন করছি, নাচ করছি এবং এখনও আমার সংলাপগুলো বলতে পারছি। আমি মনে করি একুশ বছর বয়সী আমি আজ এই আমাকে নিয়ে খুব গর্বিত।”

‘বিক্রম বেদা’ ছবিতে সইফ আলি খানের সঙ্গে এক ফ্রেম শেয়ার করতে দেখা যাবে হৃতিক রোশনকে। এই অ্যাকশন থ্রিলারে আরও অভিনয় করেছেন রাধিকা আপ্তে, রোহিত সরফ এবং শরীব হাশমি। ‘বিক্রম বেধা’ হল একই শিরোনামের একটি তামিল হিট ছবির অফিসিয়াল রিমেক এবং এটি পরিচালনা করেছেন পুষ্কর- গায়ত্রী। সেখানে অভিনয় করেন আর মাধবন এবং বিজয় সেতুপতি। আগামী ৩০ সেপ্টেম্বর ছবিটি মুক্তি পাবে সিনেমা হলে।