Ranbir Kapoor: বাচ্চার জন্য নার্সারি তৈরি করছেন আলিয়া-রণবীর, অদ্ভুত এক স্বপ্ন ঘিরে ধরেছে তাঁদের…

Ranbir-Aliaa: বাবা-মা হিসেবে কী-কী দায়িত্ব-কর্তব্য পালন করতে হবে, সেই নিয়ে চিন্তাভাবনা শুরু করে দিয়েছেন এখন থেকেই। প্রথম সন্তানের জন্য নার্সারি তৈরি করছেন এখন থেকেই।

Ranbir Kapoor: বাচ্চার জন্য নার্সারি তৈরি করছেন আলিয়া-রণবীর, অদ্ভুত এক স্বপ্ন ঘিরে ধরেছে তাঁদের...
রণবীর কাপুর ও আলিয়া ভাট।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 21, 2022 | 10:30 PM

আলিয়া ভাট মা হবেন। বিয়ের দু’মাসের মধ্যেই সুসংবাদ জানিয়েছিলেন অভিনেত্রী। এই খবরে আনন্দের বন্যা বয়ে গিয়েছে। সমালোচনাও করেছেন নিন্দুকেরা। সব ভালবাসা সানন্দে গ্রহণ করে এবং সমস্ত সমালোচনাকে ফুৎকারে উড়িয়ে নতুন দায়িত্বের দিকে পা বাড়িয়েছেন রণবীর-আলিয়া। বাবা-মা হিসেবে কী-কী দায়িত্ব-কর্তব্য পালন করতে হবে সেই নিয়ে চিন্তাভাবনা শুরু করে দিয়েছেন এখন থেকেই। প্রথম সন্তানের জন্য নার্সারি তৈরি করছেন আলিয়া ও রণবীর।

অনেকগুলো বছরের বিরতির পর ফের পর্দায় দেখা যাবে রণবীর কাপুরকে। রাত পোহালেই মুক্তি পাবে তাঁর নতুন ছবি ‘শমশেরা’। দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন রণবীর। বিপরীতে অভিনেত্রী বাণী কাপুর। বাণীর সঙ্গে এটাই রণবীরের প্রথম কাজ। দুই তারকার অন-স্ক্রিন কেমিস্ট্রি চোখে পড়ার মতো। ছবিতে অভিনয় করেছেন সঞ্জয় দত্তও।

ছবির প্রচারে গিয়ে আসন্ন সন্তান সম্পর্কে নানা কথা জিজ্ঞেস করা হচ্ছে রণবীরকে। ছবিতে বাবা ও ছেলে দুই চরিত্রেই অভিনয় করছেন রণবীর। বাস্তব জীবনে তিনি নিজেও বাবা হচ্ছেন। সন্তানের আগমনের ব্যাপারে কী-কী প্রস্তুতি নিচ্ছেন রণবীর, প্রশ্ন করায় তিনি জানিয়েছেন, “এই মুহূর্তে আমি ও আমার স্ত্রী (অভিনেত্রী আলিয়া ভাট) স্বপ্ন দেখছি। প্রত্যেকদিনই আমাদের জন্য খুব স্পেশ্যাল। হবু বাবা-মা হিসেবে আমরা প্রস্ফুটিত হচ্ছে প্রতিদিনই। গল্প পড়ছি। নার্সারি তৈরি করছি। খুব মজা করছি আমরা। মিশ্র অনুভূতি হচ্ছে আমাদের। আনন্দ-উত্তেজনার সঙ্গে আমরা বেশ নার্ভাসও।”

যমজ সন্তান হবে আলিয়া-রণবীরের, এমন একটি খবরও রটেছে সম্প্রতি। এ ব্যাপারেও মুখ খুলেছেন রণবীর। তিনি বলেছেন, “আমার টুইন্স হবে। বিরাট একটি মাইথোলজিক্যাল ছবির অংশ আমি। লম্বা বিরতি নেব কাজ থেকে। এপ্রিল মাসের ১৪ তারিখ নিজেদের বাড়ির ছাদে বিয়ে করেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। প্রিয় বন্ধুবান্ধব ও পরিবারের সদস্যদের উপস্থিতিতে সাত জন্মের বন্ধনে আবদ্ধ হন তাঁরা।