Ranveer Singh: ফোটোশুটে ঘুম কাড়লেন রণবীর, উন্মুক্ত শরীর, নগ্ন পোজ়ে ধরা দিতেই ভাইরাল সুপারস্টার

Photoshoot: রণবীর সিং-এর ক্ষেত্রে থাকল না কোনও প্রপের ছোঁয়া। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ল এই ছবি। বৃহস্পতিবার রাত থেকেই ভক্তদের হাতে হাতে তা ভাইরাল।

Ranveer Singh: ফোটোশুটে ঘুম কাড়লেন রণবীর, উন্মুক্ত শরীর, নগ্ন পোজ়ে ধরা দিতেই ভাইরাল সুপারস্টার
Ranveer Singh PhotoShoot
Follow Us:
| Edited By: | Updated on: Jul 22, 2022 | 8:31 AM

ফ্যাশন দুনিয়ায় পা রাখতেই বলিউডের সুপারস্টার রণবীর কাপুর হয়ে থাকেন ভাইরাল। প্রথম থেকেই তাঁর লুক ও পোশাক নিয়ে নিত্য নতুন পরীক্ষানিরীক্ষা ভক্তদের নজর কাড়ে। কখনও ব়্যাম্পে, কখনও আবার কোনও ফ্যাশন শো-এর স্টেজে কাঁপানো উপস্থাপনা। রণবীর ফ্যাশনকে বারে বারে এক অন্যমাত্রা দেওয়ার চেষ্টা করেছেন। বোল্ড ও সাহসী, এই দুই তকমাই রণবীর সিং-এর ক্ষেত্রে খাটে। বলিউডে পা রাখার পর থেকেই পর্দায় যেভাবে ঝড় তুলেছেন রণবীর, তাতে তাঁর প্রতি এমনই ধারনা এখন তৈরি হয়েছে ভক্তদের মনে।

সোশ্যাল মিডিয়ায় রণবীরের এই নিত্য নতুন সাজের বাহার যেমন এক শ্রেণীর চোখে প্রশংসিত হয়, তেমনই আবার অন্য শ্রেণীর চোখে সমালোচিতও হয়েছে। হয়েছেন ট্রোলের শিকারও। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এক একটি আউট ফিটের ছবি। রণবীরের বোল্ড লুকই তাঁকে বারে বারে খবরের শিরোনামে নিয়ে এসেছে। তবে এবার তিনি সমস্ত মাত্রা ছাড়িয়ে ভক্তদের চমকে দিলেন। এক ফ্যাশন ম্যাগাজিনের জন্য সম্পূর্ণ নগ্ন অবস্থায় পোজ় দিলেন সুপারস্টার। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অতীতে তোলা হলিউড অভিনেতা বার্ট রেনল্ডসের ছবিও। ফ্যাশন ম্যাগাজ়িনের মতে এটা তাঁকেই ট্রিবিউট জানানো।

View this post on Instagram

A post shared by DietSabya® (@dietsabya)

অতীতে বহু তারকাকেই নগ্ন অবস্থায় শুট করতে দেখা গিয়েছে। কেউ ছবির নিরিখে, কেউ আবার পোস্টারকে কেন্দ্র করে এমন সাহসী পোজ় দিয়েছেন। সম্প্রতি অভিনেতা বিজয় দেবরাকোন্ডাও ঠিক তেমনটাই করেছেন। গোপনাঙ্গে কেবল একটি ফুল, বাকি সম্পূর্ণ শরীর ছিল উন্মুক্ত। রণবীর সিং-এর ক্ষেত্রে থাকল না কোনও প্রপের ছোঁয়া। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ল এই ছবি। বৃহস্পতিবার রাত থেকেই ভক্তদের হাতে হাতে তা ভাইরাল। কেউ করলেন প্রশংসা, কেউ আবার করলেন ট্রোলিংও। তবে রণবীরের এই পোজ় দেখা মাত্রই ঘুম উড়েছে ভক্তদের, এই বিষয় কোনও দ্বিমত নেই।