Alia Bhatt pregnancy: অন্তঃসত্ত্বা আলিয়ার ওজন নিয়ে স্বামী রণবীরের ‘রসিকতা’, ক্ষুব্ধ হলেন নেটিজ়েনরা

Alia Bhatt pregnancy: সাম্প্রতিক একটি কথোপকথনে রণবীর এবং আলিয়াকে আলোচনা করতে দেখা গিয়েছে কেন তাঁরা তাঁদের সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’-র ব্যাপক প্রচার করছেন না।

Alia Bhatt pregnancy: অন্তঃসত্ত্বা আলিয়ার ওজন নিয়ে স্বামী রণবীরের ‘রসিকতা’, ক্ষুব্ধ হলেন নেটিজ়েনরা
'ব্রহ্মাস্ত্র' ছবির প্রচারে আলিায়া অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে রসিকতা রণবীরের
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Aug 19, 2022 | 7:14 PM

রণবীর কাপুরকে (Ranbir Kapoor) নিয়ে বেশ বিরক্ত নেটিজ়েনরা। তা তাঁরা প্রকাশ্যেই বলতে শুরু করেছেন। কেন তাঁরা বিরক্ত? আসলে সম্প্রতি একটি লাইভ কথোপকথনের সময় আলিয়া ভাটের (Alia Bhatt) ওজন বৃদ্ধি নিয়ে ‘অসংবেদনশীল’ রসিকতা করার জন্য রণবীর কাপুর সমালোচিত হয়েছেন। আলিয়া জুন মাসে রণবীরের সঙ্গে ছবি সহ একটি ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর দিয়েছিলেন। আলিয়া ও রণবীরকে শীঘ্রই তাঁদের প্রথম ছবি ‘ব্রহ্মাস্ত্র’-তে দেখা যাবে। তাঁরা তাঁদের এই ফ্যান্টাসি সিনেমার প্রচারের সময় রণবীর আলিয়ার গর্ভবতী পেটের দিকে ইঙ্গিত করেছিলেন এবং তাঁর ওজন বৃদ্ধির বিষয়ে মন্তব্য করেছিলেন। এই নিয়ে  সোশ্যাল মিডিয়ায় কিছু নেটিজ়েনরা অভিনেতার রসবোধ নিয়ে প্রশ্ন তোলেন। সেই সঙ্গে তাঁকে আলিয়ার বডি-শেম করাকে ‘কুরুচিকর’ বলে উল্লেখ করেন।

সাম্প্রতিক একটি কথোপকথনে রণবীর এবং আলিয়াকে আলোচনা করতে দেখা গিয়েছে কেন তাঁরা তাঁদের সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’-র ব্যাপক প্রচার করছেন না। তাঁদের সঙ্গে সেখানে ছিলেন ছবির পরিচালক অয়ন মুখোপাধ্যায়। ইনস্টাগ্রাম, রেডডিট এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ফ্যান অ্যাকাউন্টগুলোর থেকে একটি ক্লিপ শেয়ার করে তাঁদের ইন্টারেকশন সামনে আনা হয়েছে। যেখানে দেখা গিয়েছে, রণবীর কীভাবে আলিয়াকে বাধা দিয়েছেন যখন তিনি ‘ব্রহ্মাস্ত্র’ প্রচারে যাওয়ার কথা জানিয়েছিলেন। আলিয়া বলেছিলেন, “আমরা এটা করব (ছবির ব্যাপক প্রচার)। আপনি যদি জিজ্ঞাসা করেন কেন আমরা সর্বত্র ছড়িয়ে দিচ্ছি না… এখনই আমাদের ফোকাস…” এই কথা বলছেন আলিয়া, আর তখনই রণবীর চিৎকার করে আলিয়ার গর্ভাবস্থার  দিকে তাকালেন, “আচ্ছা, আমি দেখতে পাচ্ছি কেউ একজন প্রসারিত করেছে।” আলিয়া হতবাক হওয়ার পর, রণবীর তাঁর পিঠ চাপড়ে দিয়ে বললেন, “জোক।” ভিডিয়োতে আলিয়াকে একটি ব্যাগি রঙিন টি-শার্ট এবং হলুদ শর্টস পরে দেখা গিয়েছে।

সেই ক্লিপংসটির প্রতিক্রিয়া জানিয়ে নানা নেটিজ়েনরা নানা কথা লিখেছেন। কেউ বলেছেন “এটি দেখতে দুঃখজনক।” অন্য একজন বলেছেন, “এটি মোটেও মজার ছিল না।” একজন ভক্ত এটিকে ‘জঘন্য রসিকতা’ বলেছেন, অন্য একজন বলেছেন, “আলিয়ার আরও ভালো প্রাপ্য।” একজন ভক্ত আরও লিখেছেন, “একজন গর্ভবতী মহিলাকে এমন বলাটা ছিল জঘন্য রসিকতা।” একজন আরও বলেছিলেন, “এটি অস্বস্তিকর এবং খুব পরিপক্ক ছিল না।”

রেডডিটের একটি পোস্টে প্রতিক্রিয়া জানিয়ে একজন নেটিজ়েন লিখেছেন, “সত্যিই, আমি প্রতিবার রণবীর এবং আলিয়াকে বাদ দিতে চাই না এবং সমালোচনা করতে চাই না, তবে আমি কী করতে পারি, রণবীরের এমন ফালতু মন্তব্য  বলার কি দরকার ছিল?.. তিনি গর্ভবতী, তাঁকে একা ছেড়ে দিন।” অন্য একজন লিখেছেন, “এটি একটি ভাল রসিকতাও নয়। বেশিরভাগ মহিলার ইতিমধ্যেই গর্ভাবস্থা তাঁদের শরীরে যে পরিবর্তনগুলি নিয়ে আসে তা মেনে নিতে কষ্ট হয়, এটি নিয়ে মজা করা হয় শুধু সংবেদনশীল।” আলিয়া এবং রণবীর ১৪ এপ্রিল, ২০২২-এ মুম্বইতে তাঁদের বাড়িতে বিয়ে করেছিলেন। তাঁরা সম্প্রতি ‘ব্রহ্মাস্ত্র’ গান ‘ডান্স কা ভূত’-এর একটি টিজার উন্মোচন করেছেন। বহুল প্রতীক্ষিত ছবিটি ৯ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে৷ এতে অমিতাভ বচ্চন, নাগার্জুন এবং মৌনি রায়, প্রমুখরাও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla