Battle-Ranbir-Alia: স্বামী রণবীর-স্ত্রী আলিয়ার মুখোমুখি সংঘর্ষ আটকালেন করণ জোহর

Battle-Ranbir-Alia: ঘটনাটা কী? কেন সদ্য বিবাহিত, আবার প্রথম সন্তান আসন্ন, তার মাঝে কীসের অশান্তি শুরু হল?

Battle-Ranbir-Alia: স্বামী রণবীর-স্ত্রী আলিয়ার মুখোমুখি সংঘর্ষ আটকালেন করণ জোহর
মেয়ে আলিয়ার সংসার বাঁচাতে ত্রাতা মধুসূদনের ভুমিকায় করণ
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Jul 17, 2022 | 8:13 AM

মাত্র তিন মাসের বিবাহিত জীবন। এর মধ্যেই সংসারে যুদ্ধ বেঁধে যাচ্ছিল আলিয়া ভাট (Alia Bhatt) এবং রণবীর কাপুরের (Ranbir Kapoor)। ত্রাতা মধুসূদন হয়ে এলেন আলিয়ার ইন্ডিস্ট্রির বাবা করণ জোহর। নিজের মেয়ের সংসারে কোন বাবাই বা চায় আগুন লাগুক। ঘটনাটা কী? কেন সদ্য বিবাহিত, আবার প্রথম সন্তান আসন্ন, তার মাঝে কীসের অশান্তি শুরু হল? না, ঘটনাটা সাংসারিক সংঘর্ষ নয়, পেশাগত। আসলে ঘটনাটা এই রকম-খবর ছিল রণবীর সিং এবং আলিয়া অভিনীত করণ জোহর পরিচালিত ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’ মুক্তি পাওয়ার কথা ছিল ২০২৩ সালে ভ্যালেন্টাইন্সের সময়। এবার একই তারিখে লাভ রঞ্জন পরিচালিত নাম ঠিক না হওয়া রণবীর কাপুর এবং শ্রদ্ধা কাপুরের ছবি মুক্তিও সেই একই সময় হবে বলে শোনা যায়।

আর এখানেই বাঁধে গোল। স্বামী-স্ত্রী মুখোমুখি স্ক্রিনে লড়াই হওয়ার অবস্থায় চলে আসে। না, তবে এমন কিছুই হচ্ছে না। কারণ করণ জোহর। তিনি জানিয়ে দিয়েছেন ছবির কিছু মুখ্য দৃশ্য, যার শুটিং এখনও বাকি তা পিছনোচ্ছেন। এর পিছনে কারণ আলিয়ার অন্তঃসত্ত্বা হওয়া।কথা ছিল অগস্টে এই দৃশ্যের শুটিং হবে। সূত্রের খবর বলছে এখন করণ ঠিক করেছেন, আলিয়ার সন্তান হয়ে যাওয়ার পরই শুটিং শুরু করবেন তিনি।

সূত্রের খবর আরও জানিয়েছে যে করণ  ২০২৩ সালে ১০-১৫ দিনের একটা শুটিং শিডিউল করে তারপর ছবি মুক্তির তারিখ জানাবেন। যতই জামাই মুখের পরে তাঁর টক শোতে আসবে না বলে, তাও বাবা তাঁর সন্তানের জন্য ভাবেনই। নাই হল আত্মজ, এমন ভাবেও যে সন্তানের জন্য ভাবা যায়, তা দেখালেন করণ। আর এরফলে বাইরের যুদ্ধ মেয়ের সংসারেও এল না। সবদিক সামলে গেল।

আলিয়া-রণবীর যে ছবির সেটের থেকে প্রেম শুরু করেছিলেন, সেই ছবি ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাবে ৯ সেপ্টেম্বর। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত এই ছবির গান ‘কেসরিয়া’ যার টিজার দিয়ে অয়ন তাঁর বন্ধু রণবীরের বিয়ের ইঙ্গিত দিয়েছিলেন, সেই গান আজ মুক্তি পাবে।

এছাড়াও আলিয়া-রণবীর একগুচ্ছ ছবির সঙ্গে যুক্ত। রণবীরের শামশেরা মুক্তি পাবে ২২ জুলাই। যার প্রচারে এখন নায়িক ব্যস্ত। লাভ রঞ্জনের ছবি রয়েছে। আছে সন্দীপ রেড্ডি ভাঙ্গার ‘অ্যানিমেল’। যে ছবিতে তাঁকে দুই রকম লুকে পাওয়া যাবে। প্রথমবার তিনি এই ছবিতে পুষ্পা খ্যাত নায়িকা রশ্মিকা মনদানার সঙ্গে স্ক্রিন ভাগ করবেন।

এই খবরটিও পড়ুন

অন্যদিকে আলিয়া সদ্য তাঁর প্রথম হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’-এর শুটিং শেষ করে এলেন। সেই শুটিং ফ্লোর থেকে তাঁর বেবি বাম্পের ছবি ভাইরাল হয়েছে। এছাড়া নিজের প্রযোজনা সংস্থা থেকে করছেন ‘ডার্লিং’ ছবির কাজ। শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিসের সঙ্গে তিনি এই ছবি করছেন সহ প্রযোজক হয়ে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla