Deepveer Rrelationship: হঠাৎ দীপবীর সম্পর্কে ফাটলের গুঞ্জন বলিউডে, রণবীরের নতুন ফটোশুটে দীপিকার প্রতিক্রিয়া

Deepveer Rrelationship: তিনি ছবিগুলি শেয়ার করার সঙ্গে সঙ্গে তাঁর বন্ধু এবং ভক্তরা মন্তব্য বিভাগে ভালবাসার বর্ষণ করেছেন।

Deepveer Rrelationship: হঠাৎ দীপবীর সম্পর্কে ফাটলের গুঞ্জন বলিউডে, রণবীরের নতুন ফটোশুটে দীপিকার প্রতিক্রিয়া
বিচ্ছেদের গুঞ্জনের মাঝে রণবীরের ফটোশুটে কী প্রতিক্রিয়া দীপিকার?
Follow Us:
| Edited By: | Updated on: Oct 01, 2022 | 11:30 AM

হঠাৎ দীপিকা পাডুকোন অসুস্থ হয়ে সোমবার রাতে হাসপাতালে ভর্তি হন। আর তারপর থেকে হঠাৎ শুরু হয়েছে রণবীর সিংয়ের সঙ্গে তাঁর সম্পর্ক ভেঙে যাওয়ার গুঞ্জন। এর মধ্যে আবার কাল বেঙ্গালুরু যাওয়ার সময় মুম্বই বিমানবন্দরে দীপিকার আঙুলে তাঁর বিয়ের আংটি ছিল অদৃশ্য। ফলে আগুনে ঘি পড়তে সময় লাগেনি। একই দিনে রণবীরকেও পাওয়া যায় মুম্বই বিমানবন্দরে। একেবারে গোলাপিবাবু হয়ে তিনি হাজির। কোথায় যাচ্ছে তা অবশ্য জানা যায়নি। তবে সকলের ধারণা তিনিও দীপিকার সঙ্গে সময় কাটাতে বেঙ্গালুরুই গিয়েছেন। এরই মাঝে সামনে এসেছে রণবীরের ইনস্টা পোস্ট। বিমানবন্দরে যে পোশাকে দেখা গিয়েছে তাতেই করেছেন ফটোশুট। যা তিনি নিজেই শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। ইনস্টাগ্রামে একাধিক ছবি শেয়ার করে রণবীর হার্ট ইমোজি দিয়ে ক্যাপশন দিয়েছেন।

তিনি ছবিগুলি শেয়ার করার সঙ্গে সঙ্গে তাঁর বন্ধু এবং ভক্তরা মন্তব্য বিভাগে ভালবাসার বর্ষণ করেছেন। এমনকি তাঁর প্রেমময় স্ত্রী দীপিকাও তাঁর অনুভূতি প্রকাশ করতে মন্তব্য বিভাগে গিয়েছিলেন। তিনি লিখেছেন, ‘খাদ্যযোগ্য!’। দীপিকার মন্তব্যের পর ভক্তদের মধ্যে কেউ স্বস্তির নিঃশ্বাস ফেলে বলেছেন, ‘যাক অপনারা একসঙ্গে রয়েছেন’, তো কেউ দীপবীরকে ভালবাসেন বলে সর্বদা একসঙ্গে থাকার পরামর্শ দিয়েছেন। সঙ্গে খুশিতে থাকারও।    দীপিকা ছাড়াও রণবীরের ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ ছবির সহ-অভিনেত্রী আলিয়া ভাটও লিখেছেন পোস্টে, ‘মহাকাব্য’। শ্বেতা বচ্চন, অহনা কুমরা, আনুশা দান্দেকর, শ্রিয়া পিলগাঁওকর এবং আরও অনেকে ছবিতে লাইক দিয়েছেন।

তাঁর একজন ভক্ত লিখেছেন, ‘আমি আগে থেকেই গোলাপি রঙ পছন্দ করতাম কিন্তু এটা সব কিছুর উর্দ্ধে’। আরেকজন যোগ করেছেন, ‘সুদর্শন থেকো আমার নায়ক।’ তাঁর একটি ফ্যান ক্লাব তাঁকে ‘পিঙ্ক প্যান্থার’ বলেও সম্বোধন করেছে।

রণবীরকে আলিয়া সঙ্গে করণ জোহরের ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ ছবিতে দেখা যাবে। এতে ধর্মেন্দ্র, জয়া বচ্চন এবং শাবানা আজমির মতো অভিনেতারাও অভিনয় করছেন গুরুত্বপূর্ণ ভূমিকায়।  ছবির ২০২৩ সালের ফেব্রুয়ারিতে ভ্যালেন্টাইনের সময় সিনেমা হলে মুক্তি পাওয়ার কথা রয়েছে। এছাড়াও জ্যাকলিন ফার্নান্দেস এবং পূজা হেগড়ে-এর সঙ্গে রোহিত শেঠির ‘সার্কাস’ ছবিতে তিনি প্রথমবার দ্বৈত চরিত্রে অভিনয় করছেন। শেক্সপীয়রের কমেডি অফ এররস-এর কাহিনি নির্ভর ছবি এটি। এই বছর ডিসেম্বরে ছবিটি মুক্তি পাবে।