‘লাস্ট স্টোরিস’-এর পর ফের জুটি বাঁধছেন ভিকি কৌশল এবং কিয়ারা আদবানি

প্রথমে কথা ছিল বরুণ ধাওয়ান করবেন। কিন্তু শেষমেশ বরুণের বদলে অভিনয় করছেন ভিকি কৌশল। ‘লাস্ট স্টোরিস’-এর পর ফের জুটি বাঁধছেন ভিকি কৌশল এবং কিয়ারা আদবানি। ছবির নাম ‘মিঃ লেলে’।

‘লাস্ট স্টোরিস’-এর পর ফের জুটি বাঁধছেন ভিকি কৌশল এবং কিয়ারা আদবানি
কিয়ারা-ভিকি
Follow Us:
| Updated on: Feb 25, 2021 | 6:52 PM

ওঁদের শেষ দেখা গিয়েছিল ‘লাস্ট স্টোরিস’-এ। ফের জুটি বাঁধছেন ভিকি কৌশল এবং কিয়ারা আদবানি। পরিচালক শশাঙ্ক খৈতানের নতুন ছবি ‘মিঃ লেলে’-তে দু’জনকে আবার একসঙ্গে দেখা যাবে।

পরিচালক শশাঙ্ক খৈতান গত বছরেই ‘মিঃ লেলে’-র শুটিং শুরু করার কথা বলেছিলেন। কিন্তু দেশজুড়ে লক ডাউন চালু হওয়ার জন্য শুটিং শুরু করা সম্ভব হয়নি। শুরুতে কাস্টিংও এমন ছিল না। ভিকির চরিত্রে অভিনয় করার কথা ছিল বরুণ ধাওয়ানের। কিন্তু শুটিং সময় মত শুরু না হওয়ায় ডেট প্রবলেম হয় বরুণের। পরিচালক তখন ভিকিকে অফার করেন। ভিকি রাজি হয়ে যান। ফের ভিকি-কিয়ারার ম্যাজিক দেখা যাবে বড় পর্দায়।

View this post on Instagram

A post shared by KIARA (@kiaraaliaadvani)

কিয়ারা এখন বলিউডের অন্যতম ব্যস্ত নায়িকা। হাতে পর পর ছবি। এই মুহূর্তে ‘ভুল ভুলাইয়া ২’-এর শুট করতে মানালিতে তিনি। বরণ ধাওয়ানের সঙ্গে ‘যুগ যুগ জিও’-র শুটিংও কিছুটা বাকি। হাতের শুটিংগুলো শেষ করে তবেই তিনি ‘মিঃ লেলে’-র শুটিং শুরু করবেন। কিয়ারার লিস্ট অবশ্য এখানেই শেষ নয়। পরিচালক আশুতোষ গোয়ারিকরের নতুন ছবি ‘কারুম কুরুম’-এ মুখ্য চরিত্রে অভিনয় করবেন তিনি। জুলাইতে রিলিজ করবে ‘শেরশাহ’। এই ছবিতে কিয়ারার বিপরীতে আছেন সিদ্ধার্থ মালহোত্রা। ইন্ডাস্ট্রিতে জোর গুঞ্জন সিদ্ধার্থ-কিয়ারা প্রেম করছেন।

আরও পড়ুন :‘বাধাই দো’র শুট শেষ, ‘পাওরি’ ট্রেন্ডে মাতলেন ভূমি-রাজকুমার

ভিকি কৌশল এই মুহূর্তে ‘অশ্বথ্থামা’-র শুটিংয়ে ব্যস্ত। সব কিছু ঠিকঠাক থাকলে এই বছরের শেষে শুরু হবে ‘মিঃ লেলে’-র শুটিং।