পর্নকাণ্ডে জেরার মুখে পড়তে পারেন শিল্পা শেট্টিও? কী জানাচ্ছে মুম্বই পুলিশ

Raj Kundra case: সূত্র বলছে, ভিয়ান ইন্ডাস্ট্রির অন্যতম মালিক রাজ। ওই সংস্থার অন্যতম কর্ণধার শিল্পাও। কিন্তু পর্নকাণ্ডে জড়িত রয়েছে কেনরিন নামক একটি সংস্থা, যা আদপে ব্রিটেনের একটি কোম্পানি।

পর্নকাণ্ডে জেরার মুখে পড়তে পারেন শিল্পা শেট্টিও? কী জানাচ্ছে মুম্বই পুলিশ
এক প্রযোজনা সংস্থারও মালিক শিল্পা শেট্টি। ২০১৪ সালে প্রযোজনা সংস্থা খোলেন তিনি। ওই সংস্থা থেকে মুক্তি পায় ছবি 'ঢিস্কাও'। যদিও সেই ছবি বক্স অফিসে সফল হয়নি।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 22, 2021 | 10:28 PM

পর্নকাণ্ডে অভিযুক্ত হয়ে আপাতত পুলিশি হেফাজতে রাজ কুন্দ্রা। প্রশ্ন উঠছিল রাজের অন্যতম বিজনেস পার্টনার এবং একই সঙ্গে তাঁর স্ত্রী শিল্পা শেট্টির উপরেও কি এর প্রভাব পড়তে পারে? পর্নকাণ্ডে মুম্বইয়ের অপরাধ দমন শাখার তরফে ডাক পড়তে পারে শিল্পারও? মুম্বই পুলিশ সূত্রে জানা যাচ্ছে, এই মুহূর্তে তাদের তরফে শিল্পাকে সমন জারি করা হচ্ছে না।

সূত্র বলছে, ভিয়ান ইন্ডাস্ট্রির অন্যতম মালিক রাজ। ওই সংস্থার অন্যতম কর্ণধার শিল্পাও। কিন্তু পর্নকাণ্ডে জড়িত রয়েছে কেনরিন নামক একটি সংস্থা, যা আদপে ব্রিটেনের একটি কোম্পানি। ওই সংস্থার বিরুদ্ধেই রাজ পরিচালিত হটশট অ্যাপের মাধ্যমে পর্ন বানানোর অভিযোগ রয়েছে। কেনরিনের মালিক রাজের জামাইবাবু। নাম প্রদীপ বক্সী। পুলিশ সূত্রে খবর, যেহেতু সংশ্লিষ্ট কোম্পানির সঙ্গে এখনও পর্যন্ত শিল্পার প্রত্যক্ষ যোগ পাওয়া যায়নি, তাই আপাতত জিজ্ঞাসাবাদ থেকে তাকে রেহাই দেওয়া হচ্ছে।

যদিও মুম্বই পুলিশের যুগ্ম সচিব সংবাদমাধ্যমকে জানিয়েছেন, লণ্ডনে রেজিস্টার হলেও কেনরিনের যাবতীয় কাজ যেমন কন্টেন্ট তৈরি থেকে শুরু করে অ্যাপের নানা কাজকর্ম ভিয়ান ইন্ডাস্ট্রি মারফৎই চালিত হতো। সোমবার কুন্দ্রাকে গ্রেফতারের পরপর মুম্বইয়ের পুলিশ কমিশনার হেমন্ত নাগ্রাল এক বিবৃতিতে বলেন, “২০২১ সালে ফেব্রুয়ারিতে মুম্বইয়ের ক্রাইম ব্রাঞ্চে রাজের বিরুদ্ধে পর্ন ফিল্ম তৈরি এবং কয়েকটি অ্যাপের মাধ্যমে প্রকাশের বিষয়ে এক মামলা দায়ের করা হয়েছিল। আমরা ১৯-০৭-২০২১ তারিখে এই মামলার মূল ষড়যন্ত্রকারী হিসাবে রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করেছি।” আগামী ২৩ জুলাই পর্যন্ত রাজ কুন্দ্রাকে পুলিশি হেফাজতে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আরও পড়ুন-বিস্ফোরক অভিযোগ: গ্রেফতারি এড়াতে ক্রাইম ব্রাঞ্চকে ২৫ লক্ষ টাকা ঘুষ দিয়েছিলেন রাজ কুন্দ্রা!