Shah Rukh Khan Secret: ‘পাঠান’ অতীত, ‘ডানকি’ নিয়ে উত্তেজিত শাহরুখ, কারণ জানালেন নিজেই

Dunki: যদিও এই ছবিকে কামব্যাক ছবি বলতে নারাজ ছিলেন খোদ কিং খান। জানিয়েছিলেন, তিনি তাঁর শুরু করা কাজ শেষ করছেন মাত্র।

Shah Rukh Khan Secret: 'পাঠান' অতীত, 'ডানকি' নিয়ে উত্তেজিত শাহরুখ, কারণ জানালেন নিজেই
তবে স্ত্রীকে নিয়ে তাঁর গর্ব ও বিশ্বাস দুই ছিল। তাই যে কোনও আবদারই তিনি মন খোলে গৌরী খানের কাছে করতে পারতেন। একবার তাঁর একটি সোফা পছন্দ হয়েছিল। কিন্তু তা কেনার টাকা ছিল না শাহরুখের।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 05, 2023 | 1:13 PM

সিনেপাড়ায় পাঠান ঝড় বর্তমান। ঝড়ের গতিতে ভাইরাল ছবির প্রতিটা খবর। বক্স অফিস কালকশন থেকে শুরু করে ছবির রিভিউ, সর্বত্র চর্চায় কিং খানের কামব্যাক ছবি। যদিও এই ছবিকে কামব্যাক ছবি বলতে নারাজ ছিলেন খোদ কিং খান। জানিয়েছিলেন, তিনি তাঁর শুরু করা কাজ শেষ করছেন মাত্র। এর বাইরে কিছুই নয়।  একের পর এক রেকর্ড ভেঙে এগিয়ে চলেছে শাহরুখ খানের ছবি। পাঁচ দিনে পাঁচ কোটি পকেটে। গোটা বিশ্বে মোট ১০০ টি দেশে মুক্তি পেয়েছে এই ছবি। বিভিন্ন লোকাল ভাষার ছবি যার জেরে সমস্যার মুখেও পড়েছে। কারণ সিনেমাহলে শো পাওয়া যাচ্ছে না। অধিকাংশ প্রেক্ষাগৃহে রমরমিয়ে চলছে পাঠান। তাই এই সময় ছবি মুক্তি করা মানে চরম ক্ষতির মুখে পড়তে হবে। গোটা দেশ জুড়ে পাঠান ছবির বর্তমান পরিস্থিতি দেখে ময়দান থেকে সরে দাঁড়ান শেহজাদা কার্তিক আরিয়ান।

তবে সেই পাঠান ছবির রেশই এখন কি অতীত! একসময় পাঠান ছবি শাহরুখের কাছে ছিল স্বপ্নের মতো! এক সাক্ষাৎকারে শাহরুখ খান জানিয়েছিলেন, প্রথম থেকেই তিনি অ্যাকশন হিরো হতে চেয়েছিলেন। তবে পরিস্থিতি তাঁকে রোম্যান্টিক হিরো বানিয়ে তুলেছিলেন। সেই কারণেই একটি ভাল চিত্রনাট্যর খোঁজে ছিলেন তিনি। যদিও পাঠান ২ করার ইচ্ছেও প্রকাশ করেছিলেন শাহরুখ খান। তবে ছবি মুক্তি পেয়ে গিয়েছে। অনুমান এই ছবি মোটের ওপর ১০০০ কোটি টাকা আয় করার সম্ভাবনা।

তবে শাহরুখ খানের চোখে এখন তাঁর আগামী ছবি ডানকি। কেন এই ছবি নিয়ে এতটা উত্তেজনিত শাহরুখ খান?  সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বারে বারে শাহরুখ খানকে মুখ খুলতে দেখা যাচ্ছে। যেখানে তিনি নিজেই ভক্তের প্রশ্নের উত্তরে এবার জানালেন- রাজকুমার হিরানি ও অভিজিৎ যোশীর ছবি ডানকি। এই পরিচালক ও লেখক ডুয়োর সঙ্গে কাজ করার জন্যই তিনি বেজায় উৎসাহী। ইতিমধ্যএই শুরু হয়ে গিয়েছে ছবির প্রাথমিক স্তরের কাজ। ভক্তরা এবার ডানকি ছবির আপডেটের জন্য অগ্রহী। যদিও শাহরুখ এখন জাওয়ান ছবির শুটেই ব্যস্ত রয়েছেন বলে বিটাউন সূত্রে খবর।

পাঠান ছবির দৌড় যে এত তাড়াতাড়ি থামার নয় তা এক প্রকার স্পষ্ট হয়ে গিয়েছে দর্শকদের কাছে। ছবির রিভিউ যেমনই হোক না কেন, সলমন খান শাহরুখ খানের ভক্তরা পারলে একাধিকবার ছবি দেখার পরিকল্পনা করে ফেলছেন। যার জেরে ছবি আগামী দুই সপ্তাহ যে প্রেক্ষাগৃহে রাজত্ব করবে সেই অনুমান করে নেওয়া যায়।