Viral Post: ‘বিজ্ঞাপন দেখে গুটখা খেতে ইচ্ছে’! ট্রোলারকে পাল্টা ট্রোল ‘গুটখা কিং’ সুনীল শেট্টির

Viral Post: 'বিজ্ঞাপন দেখে গুটখা খেতে ইচ্ছে'! ট্রোলারকে পাল্টা ট্রোল 'গুটখা কিং' সুনীল শেট্টির

Sunil Shetty: সোশ্যাল মিডিয়ায় একটি দীর্ঘ পোস্ট করে তিনি জানান, তিনি ক্ষমা প্রার্থী। তবে সেই তালিকাতে কোথা থেকে এলো সুনীল শেট্টির নাম!

TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

May 11, 2022 | 7:32 PM

সম্প্রতি পান মশলার বিজ্ঞাপন নিয়ে জল্পনা তুঙ্গে। একের পর এক বি-টাউন সেলেবকে তোপের শিকার হতে হচ্ছে, কেন অর্থের বিনিময় তামাক জাতীয় দ্রব্য প্রস্তুতকারী সংস্থার হয়ে প্রচার করছেন তাঁরা! তা থেকে পরিবেশ পরিস্থিতির ওপর ঠিক কতটা ক্ষতি হচ্ছে, সেই বিষয় কি বিন্দুমাত্র নজর দিচ্ছেন তাঁরা। অজয় দেবগণ থেকে শুরু করে শাহরুখ খান, অক্ষয় কুমার তালিকা থেকে বাদ পড়েননি কেউ। তবে সম্প্রতি এই সমালোচনাকে গুরুত্ব দিয়ে বড় সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন অক্ষয় কুমার। সোশ্যাল মিডিয়ায় একটি দীর্ঘ পোস্ট করে তিনি জানান, তিনি ক্ষমা প্রার্থী। তবে সেই তালিকাতে কোথা থেকে এলো সুনীল শেট্টির নাম!

এবার প্রশ্ন করে বসলেন খোদ অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় ট্রোলের একটি মাত্র সুযোগও ছাড়েনা নেটিজেনরা। আর ঠিক সেই কারণেই এবার তামাক জাতীয় দ্রব্যের বিজ্ঞাপন নিয়ে সুনীল শেট্টিকে ট্রোল করা মাত্রই তিনি খেপে উঠলেন। সোশ্যাল মিডিয়ার একটি পোস্টে লেখা, গুটখা কিং, সেখানে ট্যাগ করা রয়েছে সুনীল শেট্টির নাম। অথচ তিনি এর সঙ্গে কখনও যুক্তই ছিলেন না। তাই পাল্টা উত্তর দিতেও পিছপা হলেন না তিনি।

এই খবরটিও পড়ুন

কোনও সেলিব্রিটি বিজ্ঞাপনের মুখ হওয়া মানেই সেই দ্রব্য বা পন্যের বিক্রয়কে তিনি বা তাঁরা বুস্ট করার চেষ্টা করছেন। কোনও দ্রব্য বিজ্ঞাপনে যদি দেখানো হয় যে সেটা কোনও এক বিশেষ সেলিব্রিটি ব্যবহার করছেন, তবে ভক্তদের কাছে এই বার্তাই যায় যে যদি সুপারস্টারেরা এটা খেয়ে থাকেন, বা ব্যবহার করে থাকেন, তবে তা ভাল এবং ক্ষতিকারক নয়। এই বিশ্বাসকেই ব্যবসার অস্ত্র করে ও তার ওপর ভর করেই কোটি কোটি টাকা দিয়ে বিভিন্ন সংস্থা বিজ্ঞাপনের মুখ করে রাখেন সুপারস্টারদের। তবে এবার তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় উঠল ঝড়। তার জেরেই ভাইরাল বি-টাউন সেলেবরা। তবে সেই তালিকাতে নিজের নামটি দেখা মাত্রই সুযোগের সদ ব্যবহার করতে পিছপা হলেন না।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA