Rohman-Sushmita: পাশে দাঁড়ালেন রোহমান তাঁর ‘বন্ধু’ সুস্মিতার, জেনে নিন কী বললেন তিনি

Rohman-Sushmita: অন্যদিকে ললিত মিনাল সাগরানীকে বিয়ে করেন। মিনাল ললিতের থেকে ১০ বছরের বড় ছিলেন। দুজনের দুটি সন্তানও রয়েছে।

Rohman-Sushmita: পাশে দাঁড়ালেন রোহমান তাঁর ‘বন্ধু’ সুস্মিতার, জেনে নিন কী বললেন তিনি
পাশে দাঁড়ালেন রোহমান তাঁর বর্তমান 'বন্ধু' প্রাক্তন বান্ধবী সুস্মিতার
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Jul 15, 2022 | 8:03 PM

রোহমান শল পাশে দাঁড়ালেন তাঁর বন্ধু, প্রাক্তন প্রেমিকা সুস্মিতার। ললিত মোদীর সোশ্যাল মিডিয়াতে সুস্মিতা সেনকে ‘বেটার হাফ’ বলে পোস্ট দেওয়ার পর থেকেই চলছে নানা মন্তব্য।ললিত মোদীর সাথে সুস্মিতার নতুন রোম্যান্স নিয়ে নানা মিমও তৈরি করা হয়েছে। এমনকি অনেকে ২০১৩ সালে ললিত এবং সুস্মিতার কিছু টুইট শেয়ার করে দাবি করেছেন গোপনে দুইজনে সম্পর্কে ছিলেন। যার অর্থ দাঁড়ায়ে সুস্মিতা যখন রোহমানের সঙ্গে সম্পর্কে ছিলেন, তখন তিনি ললিতের সঙ্গেও সম্পর্কে রেখেছিলেন গোপনে। শুক্রবার রোহমান যাঁরা মিম তৈরি করে এবং সুস্মিতার অনেক প্রেম নিয়ে বাজে কৌতুক পোস্ট করেছেন, রোহমান তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, “কিসি পে হাসনে সে আগর তুমহেঁ সুকুন মিল যায়ে, তো হাস লেনা!! কিউকি পরেশান ও নেহি, তুম হো!!” (কারও উপর হাসতে পেরে যদি তোমার ভাললাগে, তাহলে হেসে নিও, কারণ চিন্তিত উনি নন, তুমি) হাঙ্ক “#SpreadLoveNotHate” হ্যাশট্যাগের সঙ্গে পরামর্শের কিছু শব্দও শেয়ার করেছেন।

রোহমানের পোস্ট

রোহমান এক জায়গায় বিবৃতি দিয়ে জানিয়েছেন, “আসুন আমরা তাঁদের জন্য খুশি হই। ভালোবাসা সুন্দর”। তিনি আরও যোগ করেছেন যে সুস্মিতা যদি কাউকে বেছে নেন, তবে সেই ব্যক্তিটি মূল্যবান।

২০২১ সালের ডিসেম্বরে সুস্মিতা একটি পোস্টে রোহমানের সঙ্গে তাঁর বিচ্ছেদের বিষয়টি নিশ্চিত করেছিলেন যেটিতে লেখা ছিল, “আমরা বন্ধু হিসাবে শুরু করেছি, আমরা বন্ধু রয়েছি!! সম্পর্কটি অনেক দিন শেষ হয়ে গেছে…ভালবাসা রয়ে গেছে!!” সুস্মিতা এবং রোহমান তাঁদের সম্পর্কে ইতি টানার আগে প্রায় তিন বছর ধরে ডেট করেছিলেন। গত কয়েক মাস ধরে রোহমানকে সুসের সঙ্গে কয়েকটি পার্টিতে দেখা যাওয়ার পরে এবং এমনকি তাঁর দুই মেয়ের সঙ্গে ঘুরতে দেখা যাওয়ার পরে সম্ভাব্য পুনর্মিলনের গুজব ছড়িয়ে পড়ে।

অন্যদিকে ললিত মিনাল সাগরানীকে বিয়ে করেন। মিনাল ললিতের থেকে ১০ বছরের বড় ছিলেন। দুজনের দুটি সন্তানও রয়েছে। তাঁরা ১৯৯১ সালের অক্টোবরে বিয়ে করেন। ২০১৮ সালে ক্যান্সারের সঙ্গে যুদ্ধে হেরে যাওয়ার পর মিনাল মারা যান।

গত কাল থেকে যে বিষয় নিয়ে এত শোরগোল চলছে, তাতে অবশ্য নিজেই জল ঢাললেন সুস্মিতা নিজেই। নিজের ইনস্টাতে পোস্ট দিয়ে জানিয়েছেন, হাতে কোনও রিং নেই, দুগ্গা দুগ্গা করে ভাল আছেন, সঙ্গে দুই মেয়ে রয়েছেন।

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla