Amitabh-Rashmika: বাবা-মেয়ের কোন সমীকরণ নিয়ে আসছে অমিতাভ-রশ্মিকা, ছবির প্রথম ঝলকে রয়েছে ইঙ্গিত

Amitabh-Rashmika: জীবন, পরিবার আর সম্পর্কের গল্প নিয়ে পর্দায় আসছেন অমিতাভ এবং রশ্মিকা। ঋষিকেশে এই ছবির শুটিংয়ের সময় তাঁদের লুক ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে।

Amitabh-Rashmika: বাবা-মেয়ের কোন সমীকরণ নিয়ে আসছে অমিতাভ-রশ্মিকা, ছবির প্রথম ঝলকে রয়েছে ইঙ্গিত
অমিতাভ-রশ্মিকার নতুন ছবির গুডবাই-এর প্রথম লুক
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Sep 03, 2022 | 10:43 PM

বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন শনিবার অনুরাগীদের সঙ্গে তাঁর আসন্ন সিনেমা ‘গুডবাই’-এর একটি হৃদয়গ্রাহী প্রথম লুক ভাগ করে নিলেন সোশ্যাল মিডিয়াতে। এতে রশ্মিকা মনদানাও অভিনয় করেছেন।অমিতাভ যে পোস্টার দিয়েছেন সেই ছবিতে তাঁকে একটি ঘুড়ি ওড়াতে দেখা যায়। রশ্মিকা তাঁর পিছনে দাঁড়িয়ে ঘুড়ির সুতো ধরে তাঁকে সাহায্য করছেন।

ছবির প্রথম পোস্টারে বচ্চন এবং রশ্মিকাকে একটি সুন্দর বাবা-মেয়ের মুহূর্তে দেখানো হয়েছে যেখানে তাঁদের একটি ঘুড়ি ওড়ানোর সময় জীবনকে উদযাপন করতে দেখা যায়। বলিউডে বিগ বি ছবির পোস্টারেরে সঙ্গে দিয়েছেন ক্যাপশন, যাতে লেখা, “পরিবারের সঙ্গ হচ্ছে সবথেকে বিশেষ, যখন কেউ পাশে থাকে না, তখনও থাকে তাঁদের অনুভূতি, #গুডবাই” ছবি মুক্তি পাবে ৭ অক্টোবর।

কথা ছিল ‘মিশন মজনু’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করবেন দক্ষিণী তারকা রশ্মিকা। সেই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন সিদ্ধার্থ মালহোত্রা। কিন্তু সেই ছবির রিলিজ তারিখ ঠিক হয়েও পিছিয়ে যায়। ফলে অমিতাভ বচ্চনের সঙ্গেই ‘গুডবাই’ ছবি দিয়েই তিনি ডেবিউ করতে চলেছেন। ‘গুডবাই’ মানে বিদায়। বিদায় শব্দটির মধ্যে বিষন্নতার পাশাপাশি  রয়েছে আবেগও। তেমনই ‘গুডবাই’ শীর্ষক সিনেমাতে জীবন, পরিবার আর সম্পর্কের গল্প নিয়ে পর্দায় আসছেন অমিতাভ এবং রশ্মিকা। ঋষিকেশে এই ছবির শুটিংয়ের সময় তাঁদের লুক ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। সেই থেকে সকলেই আগ্রহে কবে দেখতে পাওয়া যাবে এই ছবি। তারিখ আগেই জানা ছিল, এবার সামনে এলো ছবির প্রথম লুকও।

বিকাশ বহেল পরিচালিত এই সিনেমায় আরও যাঁরা অভিনয় করেছেন তাঁরা হলেন, নীনা গুপ্তা, পাভেল গুলাটি, এলি আভ্ররাম, সুনীল গ্রোভার এবং সাহিল মেহতা। একতা কাপুর এবং বিকাশ দুইজনের প্রযোজনা সংস্থা মিলে যৌথভাবে ছবিটি সিনেমা হলে রিলিজ করবে।

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla