Good News: এবার আলিবাগে ফার্মহাউস কিনলেন বিরাট-অনুষ্কা, দাম কত

Virushka: আনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি ছয় মাস আগে জায়গাটি কিনবেন বলে স্থির করেছিলেন। বিরাট আলিবাগে এসে চুক্তিটি লক করতে পারেননি, কারণ খেলা নিয়ে এখন ব্যস্ত রয়েছেন বিরাট।

Good News: এবার আলিবাগে ফার্মহাউস কিনলেন বিরাট-অনুষ্কা, দাম কত
Virat Kohli-Anushka Sharma: ইউরোপ ভ্রমণ পর্ব শেষ, দেশে ফিরলেন বিরুষ্কা
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Sep 04, 2022 | 2:59 PM

একের পর এক সেলেবদের বাড়ি কেনার খবর আসছে সামনে। এবার বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা কিনে ফেললেন একটি আস্ত ফার্মহাউস। সোশ্যাল মি়ডিয়ায় ছড়িয়ে পড়ল সেই খবর। গত দুই বছরে একাধিক সেলেবদের নতুন বাড়ি কিনতে দেখা গিয়েছে। অমিতাভ বচ্চন থেকে শুরু করে অজয় দেবগণ, সানি লিওন প্রত্যেকেই নতুন বাড়ি কেনার খবর শেয়ার করে নিয়েছেন। সম্প্রতি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং-কেও দেখা যায় বাড়ি কিনতে। সেই বাড়ির গৃহপ্রবেশের ছবিও হয় ভাইরাল। এবার সেই তালিকাতে নাম লেখাতে দেখা যায় বিরাট কোহলি ও অনুষ্কা শর্মাকে। মুম্বইয়ের কাছে আলিবাগ এলাকায় আট একর জমির ওপর একটি ফার্মহাউস কিনলেন এই জুটি।

ফার্মহাউসটি আলিবাগের একটি গ্রাম জিরাদের কাছে অবস্থিত। মোট ৮ একর জমিতে তৈরি এই নতুন ঠিকানা। মিডিয়া রিপোর্ট অনুসারে এই দম্পতি বাড়িটি কিনতে প্রায় ১৯.২৪ কোটি টাকা ব্যয় করেছেন। ইটাইমস-এ প্রকাশিত খবরে উল্লেখ করা হয়েছে যে এই জুটি ইতিমধ্যেই ১.১৫ কোটি টাকা জমা দিয়েছেন। বিরাটের ভাই বিকাশ কোহলি গণেশ চতুর্থীর একদিন আগে লেনদেন সম্পন্ন করেছিলেন। এশিয়া কাপে টিম ইন্ডিয়ার হয়ে খেলছেন বিরাট কোহলি। লেনদেনটি সামিরা হ্যাবিট্যাটস নামে একটি সুপরিচিত রিয়েল এস্টেট কোম্পানির তত্ত্বাবধানে ছিল।

এই খবরটিও পড়ুন

আনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি ছয় মাস আগে জায়গাটি কিনবেন বলে স্থির করেছিলেন। বিরাট আলিবাগে এসে চুক্তিটি লক করতে পারেননি, কারণ খেলা নিয়ে এখন ব্যস্ত রয়েছেন বিরাট। ব্যবসায়ীদের পাশাপাশি, চলচ্চিত্র অভিনেতা এবং ক্রিকেটাররা জমি কিনে আলিবাগের মনোরম পরিবেশে ফার্মহাউস তৈরি করছেন। প্রাক্তন ক্রিকেটার, জাতীয় কোচ এবং ধারাভাষ্যকার রবি শাস্ত্রীও প্রায় এক দশক আগে আলিবাগে একটি বাড়ি তৈরি করেছিলেন।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla