‘হিরোপান্তি ২’-এর জন্য তৈরি হচ্ছেন টাইগার, দেখুন মেকআপ রুমের ভিডিয়ো

Tiger Shroff Heropanti 2: সদ্য সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করেছেন টাইগার। সেখানেও দর্শকের জন্য চমক রয়েছে।

‘হিরোপান্তি ২’-এর জন্য তৈরি হচ্ছেন টাইগার, দেখুন মেকআপ রুমের ভিডিয়ো
টাইগার শ্রফ। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

বডি ফিটনেস এবং ডান্স মুভমেন্ট। এই দুটো বিষয়ে সব সময় এক নম্বরে থাকার চেষ্টা করেন বলিউড অভিনেতা টাইগার শ্রফ। বহু ফিটনেস ফ্রিক অনুরাগীর অনুপ্রেরণা টাইগার। তাঁর ছবির অ্যাকশন সিকোয়েন্স দেখার অপেক্ষায় থাকেন দর্শক। সদ্য সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করেছেন টাইগার। সেখানেও দর্শকের জন্য চমক রয়েছে।

টাইগারের ঊর্দ্ধাঙ্গ অনাবৃত। বাইসেপ স্পষ্ট। শরীরচর্চায় ব্যস্ত অভিনেতা। পাশে দাঁড়িয়ে হিসেব রাখছেন এক ব্যক্তি। টাইগার লিখেছেন, কিছুক্ষণের মধ্যেই অ্যাকশন করবেন। তার জন্য তৈরি হচ্ছেন। হ্যাশট্যাগে রয়েছে ‘হিরোপান্তি ২’। মেকআপ রুমের এক টুকরো এই ভিডিয়োর কমেন্ট সেকশনে টাইগারকে শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by Tiger Shroff (@tigerjackieshroff)

ইংরেজিতে যাকে বলে, ‘হ্যান্ডসাম হাঙ্ক’। এমন এক চরিত্রের জন্ম দিয়েছিল ২০১৪ সালের ছবি ‘হিরোপন্তি’। টাইগার শ্রফ হয়েছিলেন সেই হ্যান্ডসাম। গোটা ছবি জুড়ে ভরপুর অ্যাকশন। মারাকাটারি দৃশ্যের প্রত্যেকটা পারফরম্যান্স ছিল অনবদ্য। অভিনেত্রী কৃতি শ্যানন তাঁর প্রথম ছবিতে পেয়েছিলেন ফিল্মফেয়ার পুরস্কার। সেই ছবির সিক্যুয়েলের জন্য প্রস্তুত অভিনেতা।

এই ছবির প্রধান ভিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। ধূসর এক চরিত্রে অভিনয় করছেন নওয়াজ। দর্শক মুখিয়ে রয়েছেন নওয়াজ-টাইগারের ধুন্ধুমার মারপিট দেখার জন্য। ২০১৭ সালে ‘মুন্না মাইকেল’ নামে এক ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন নওয়াজ ও টাইগার। তবে তা অ্যাকশন-প্যাকড ফিল্ম ছিল না। তবে, আশা করা যায় ‘হিরোপন্তি-২’তে এক ভিন্ন অবতারে দেখা যেতে পারে দুই অভিনেতাকে।

আরও পড়ুন, ‘বার্থডে উইশ শেখানো হয়েছিল মেরাখকে, ও পাত্তা দেয়নি’, জন্মদিনে বললেন দ্বৈপায়ন

Click on your DTH Provider to Add TV9 Bangla