Vikram Gokhale Hospitalised: বেঁচে আছেন সিরিয়র অভিনেতা বিক্রম গোখেল, ভুয়ো মৃত্যু সংবাদে ক্ষুব্ধ স্ত্রী…

Vikram Gokhale: বিক্রমের শারীরিক অবস্থা এখন কেমন, সেটাও জানিয়েছেন অভিনেত্রী।

Vikram Gokhale Hospitalised: বেঁচে আছেন সিরিয়র অভিনেতা বিক্রম গোখেল, ভুয়ো মৃত্যু সংবাদে ক্ষুব্ধ স্ত্রী...
Follow Us:
| Edited By: | Updated on: Nov 24, 2022 | 8:54 AM

গোটা সোশ্যাল মিডিয়া ছয়লাপ হয়েছে একটি ভুয়ো খবরে। হিন্দি ছবির সিনিয়র অভিনেতা বিক্রম গোখেল নাকি মৃত। সেই নিয়ে নেটিজ়েনদের পোস্ট থামছেই না। সঙ্গে ‘রেস্ট ইন পিস’, ‘আত্মার শান্তি কামনা’ প্রভৃতি… এরই মাঝে বিক্রমের স্ত্রী ভ্রুশালি জানালেন তাঁর স্বামী জীবিত। তাঁকে ঘিরে রটনা বন্ধ করতে অনুরোধ করেছেন। বিক্রমের শারীরিক অবস্থা এখন কেমন, সেটাও জানিয়েছেন অভিনেত্রী।

গত ১৬ দিন ধরে হাসপাতালে ভর্তি হিন্দি ছবির সিনিয়র অভিনেতা বিক্রম গোখেল। পুনের দীনানাথ মঙ্গেশকর হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছেন তিনি। তাঁর বয়স ৭৭ বছর। শুরুর দিকে চিকিৎসায় ভালই সাড়া দিচ্ছিলেন বিক্রম। ক্রমে অবনতি ঘটে মঙ্গলবার থেকে।

অভিনেতার স্ত্রী ভ্রুশালি তাঁর স্বামীর ভুয়ো মৃত্যু সংবাদে বিরক্ত হয়েছেন। তিনি বলেছেন, “গতকাল কোমায় চলে গিয়েছেন আমার স্বামী। কোনও স্পর্শেই আর সাড়া দিচ্ছেন না। কিন্তু তিনি জীবিত। তাঁকে ভেন্টিলেশন সাপোর্টে রাখা হয়েছে। সকালে চিকিৎসকেরা ঠিক করবেন তাঁরা কী করবেন না করবেন।”

গত ৫ নভেম্বর থেকে পুনের এই বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন বিক্রম। একাধিক শারীরিক জটিলতা আছে অভিনেতার। হার্ট ও কিডনির সমস্য়া আগে থেকেই ছিল তাঁর। এই মুহূর্তে একাধিক অঙ্গপ্রত্যঙ্গ বিকল হয়ে গিয়েছে বিক্রমের।

ভ্রুশালি এও জানিয়েছেন, তাঁর স্বামীর বয়স ৭৭, ৮২ নয়। বয়স সম্পর্কে ভুল তথ্য রটেছে দেখেও তিনি বিরক্ত হয়েছেন। বলেছেন, “বাবার অসুস্থতার খবর শোনা মাত্রই আমাদের কন্যা সান ফ্রানসিস্কো থেকে চলে এসেছে। অন্য কন্যা পুনেতেই আছে। ও মুম্বইয়ে থাকে।”

লকডাউনের সময় মুম্বই থেকে পুনেতে এসে থাকা শুরু করেছিলেন বিক্রম গোখেল। সেখানেই থাকতেন। মুম্বইয়ে কম গিয়েছিলেন। ‘হাম দিল দে চুকে সনম’, ‘ভুল ভুলাইয়া’র মতো ছবিতে অভিনয়ের মাধ্যমে ছাপ রেখে গিয়েছেন এই অভিনেতা।