লকডাউন না হলে বিয়ে করে ফেলতাম: বিক্রান্ত মাসি

বিক্রান্ত এবং শীতল। দুজনকে একসঙ্গে দেখা গিয়েছিল ‘অল্ট বালাজি’র, ‘ব্রোকেন বাট বিউটিফুল’ ওয়েব সিরিজে। পারিবারিক বন্ধু এবং কাছের মানুষের উপস্থিতিতে এনগেজমেন্টও সেরে ফেলেছিলেন অভিনেতা-অভিনেত্রী। একে অপরের ইনস্টাগ্রাম পোস্টে নিয়মিত দেখা যায় দুজনকে।

লকডাউন না হলে বিয়ে করে ফেলতাম: বিক্রান্ত মাসি
অগ্নি-শীতল।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 21, 2021 | 11:59 AM
গত বছরে ঠিক ছিল বিয়ে সেরে ফেলবেন। কিন্তু, কোভিড এবং লকডাউনের কারণে সব ভেস্তে যায়। তবে আর নয় অভিনেতা বিক্রান্ত মাসি এখন ফুল দমে প্ল্যানিংয়ে রয়েছেন। এবার বিয়ে করবেনই করবেন।
বিক্রান্ত এবং শীতল। দুজনকে একসঙ্গে দেখা গিয়েছিল ‘অল্ট বালাজি’র, ‘ব্রোকেন বাট বিউটিফুল’ ওয়েব সিরিজে। পারিবারিক বন্ধু এবং কাছের মানুষের উপস্থিতিতে এনগেজমেন্টও সেরে ফেলেছিলেন অভিনেতা-অভিনেত্রী। একে অপরের ইনস্টাগ্রাম পোস্টে নিয়মিত দেখা যায় দুজনকে। সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বিক্রান্ত বলেন, ‘‘ লকডাউন যদি না হত এতদিনে আমি বিয়েই করে ফেলতাম। বিগত কয়েক মাস ধরেই চেষ্টা চালাচ্ছিলাম। গত বছরে সেরে ফেলতাম বিয়ে। তবে ভাল ব্যাপার, এ বছরের জন্য আমি এক্সাইটেড।
View this post on Instagram

A post shared by Vikrant Massey (@vikrantmassey87)

২০২১-এ একের পর এক শুটিং নিয়ে ব্যস্ত অভিনেতা। তাও তিনি বলেন, ‘‘তবে এক সপ্তাহর জন্য তো সময় বের করে নিতেই পারি। আশা করছি এবার বিবাহিত হয়েই যাব।’’বাবা-মা কী বলছেন প্রশ্ন করা হয় ‘মির্জাপুর’ খ্যাত বাবলুকে। তিনি বলেন, ‘‘বাবা-মা বলছে, তুমি শুধু বলো বিয়ের জন্য কবে আসতে হবে।’’
পাইপলাইনে বিক্রান্তের রয়েছে একের পর এক ছবি। দেবাংশু সিংহের ‘১৪ ফেরে’। ছবিতে তাঁর সঙ্গে রয়েছে কৃতি খারবান্দা। বিনিল ম্যাথিউজের ‘হসিন দিলরুবা’। বিনিল ম্যাথিউসের ছবি হাসিন দিলরুবা। রয়েছে তাতে তাপসী পান্নু। সন্তোষ শিবানের মুম্বইকর এবং শঙ্কর রমনের একটি ছবিতে দেখা যাবে বিক্রান্তকে।